,


নাটোর সদর থানা

নাটোরে ছুড়িকাঘাতে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা

নাটোর প্রতিনিধিঃ নাটোরের লক্ষ্মীপুরে সোহাগ হোসেন (২০) নামে এক যুবককে ছুড়িকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সোহাগ হোসেন একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

শুক্রবার বিকেলে নাটোর সদর উপজেলার লক্ষ্মীপুর বাজারের আব্দুস সামাদের পুকুরপাড়ে এই ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন আহমেদ ও এলাকাবাসী জানান, শুক্রবার বিকেলে সোহাগ বাড়ীতে অবস্থান করছিলো। এ সময় তার পরিচিত কয়েকজন বাড়ী থেকে সোহাগকে ডেকে নিয়ে যায়। পরে তার বাড়ীর অদুরে আব্দুস সামাদের পুকুরপাড়ে সোহাগের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ও সোহাগের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে পৌছায়। পুলিশের প্রাথমিক সুরৎহাল প্রতিবেদনে নিহতের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সুরৎহাল প্রতিবেদন শেষে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। প্রাথমিক ভাবে পুলিশের ধারনা সোহাগকে ধারালো অস্ত্র দিয়ে পেটে আঘাত করে মৃত্যু নিশ্চিত করে রেখে গেছে দুর্বৃত্তরা।

তবে এঘটনায় এখনো কোন অভিযোগ করেনি নিহতের পরিবারের পক্ষ থেকে। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে। পুলিশ আরো বলেন নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা না করলেও পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: