,


সীতাকুণ্ডে সাংবাদিককে প্রাণ নাশের হুমকি: থানায় অভিযোগ দায়ের

সীতাকুণ্ডে সাংবাদিককে প্রাণ নাশের হুমকি: থানায় অভিযোগ দায়ের

সীতাকুণ্ড প্রতিনিধিঃ সাপ্তাহিক আজকের সূর্যোদয় ও অনলাইন চ্যানেল সিপ্লাস এর সীতাকুণ্ড প্রতিনিধি সাংবাদিক কামরুল ইসলাম দুলুকে প্রকাশ্য প্রাণ নাশের হুমকি দিয়েছেন এক চিহিৃত মাদক ব্যবসায়ী। এ ব্যাপারে নিজের নিরাপত্তা চেয়ে গত শুক্রবার বিকালে সীতাকুণ্ড থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগ সূত্রে জানা যায়, সংবাদ প্রকাশের জের ধরে গত মঙ্গলবার দুপুরে বারআউলিয়া ফুলতলা বাজার এলাকায় চিহিৃত মাদক ব্যবসায়ী আরশাদুল ইসলাম শাহিন ও সংঘবদদ্ধ একটি সন্ত্রাসী চক্র সাংবাদিক কামরুল ইসলাম দুলু’র গতিরোধ করেন। এসময় তারা দুলুকে অকথ্য ভাষায় গালমন্দের পাশাপাশি পেটে চুরি চালিয়ে প্রকাশ্য হত্যার হুমকি দেয়। এক পর্যায়ে আরশাদুল ও তার সঙ্গীরা সাংবাদিক দুলুর উপর হামলার চেষ্টা করেন। এসময় তার আত্ন চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ বিষয়ে সাংবাদিক কামরুল ইসলাম দুলু বলেন,আরশাদুল ইতিপূর্বেও বেশ কয়েকবার ক্ষিপ্ত হয়ে আমাকে হুমকি দিয়েছেন।

সর্বশেষ মঙ্গলবার দুপুরে কাজ শেষে বাড়িতে ফেরার সময় আরশাদুল ও তার সন্ত্রাসী বাহিনী আমার গতিরোধ করে হামলার চেষ্টা চালায় এবং প্রকাশ্য হত্যার হুমকি দেয়। ঘটনার পর নিরাপত্তা চেয়ে আমি থানায় অভিযোগ দায়ের করেছি।

এএসপি সীতাকুণ্ড সার্কেল শম্পা রানী সাহা জানান,“এ ঘটনার প্রতিকার চেয়ে ভোক্তভোগী সাংবাদিক বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ ব্যাপারে সঠিক তদন্ত পূর্বক সহসাই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।”

এদিকে চিহ্নিত দুস্কৃতিকারী ও মাদক ব্যবসায়ী কর্তৃক সাংবাদিক কামরুল ইসলাম দুলুকে প্রকাশ্য হত্যার হুমকির প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন স্থানীয় সাংসদ দিদারুল আলম,উপজেলা চেয়ারম্যান এস.এম আল মামুন, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আবদুল্ল্যা আল বাকের ভূইয়া,জেলা পরিষদের সদস্য আ.ম.ম দিলসাদ, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম সভাপতি লায়ন মোঃগিয়াস উদ্দিন,সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি এম.সেকান্দর হোসাইন, সাধারণ সম্পাদক সৌমিত্র চক্রবর্তী, সাবেক সভাপতি স.ম ফোরকান আবু, এম.হেদায়েত হোসাইন,সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম প্রমুখ।

তারা সাংবাদিককে হত্যার হুমকিদাতার বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: