,


জয়পুরহাটে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

জয়পুরহাটে ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

নিশাত আনজুমান, জয়পুরহাটঃ  “উন্নয়নের অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে জয়পুরহাট জেলা প্রশাসনের আয়োজনে শুরু হয়েছে ৩ দিনব্যাপী চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা।

এ উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় স্থানীয় শহীদ ডাঃ আবুল কাশেম ময়দান থেকে এক বর্ণাঢ্য র্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

গণভবন থেকে মাননীয় প্রধান মন্ত্রী কর্তৃক ভিডিও কনফারেন্সের মাধ্যমে জয়পুরহাট কালেক্টরেট ময়দানে এ উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামসুল আলম দুদু, কারগিরি ও মাদ্রাসা শিক্ষা বোর্ডের মহা-পরিচালক অশোক কুমার বিশ্বাস, জেলা প্রশাসক মোহাম্মদ পুলিশ সুপার রশীদুল হাসান ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক সুধেন্দ্রনাথ রায়, জয়পুরহাট সরকারি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টি টি সি)’র অধ্যক্ষ রাশেদুল ইসলাম প্রমুখ।

এ মেলায় বর্তমান সরকারে উদ্যোগে বাংলাদেশের অর্থনৈতিক ও সামাজিক ক্ষেত্রে উন্নয়নের প্রচারণার অংশ হিসাবে ১শত ১২টি স্টলের মাধ্যমে সরকারের উন্নয়ন জনগণকে দেখানো হচ্ছে। অন্যদিকে জেলার পাঁচটি উপজেলাতেও চলছে এ উন্নয়ন মেলা।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: