,


সাতক্ষীরার (Satkhira)

সাতক্ষীরা সদরের ঘোনা পশ্চিম পাড়া দারুস সালাম জামে মসজিদে ক্বারীয়ানা পদ্ধতিতে বয়স্কদের কুরআন শিক্ষা কার্যক্রম উদ্বোধন

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের ০১নং ওয়ার্ডে ঘোনা পশ্চিমপাড়া দারুস সালাম জামে মসজিদে বয়স্কদের ক্বারীয়ানা পদ্ধতিতে কুরআন শিক্ষা কার্যক্রম শুরু করা হয়েছে।

অত্র মসজিদের সভাপতি মাওলানা: আলাউদ্দীনের সভাপতিত্বে গতকাল (০৫ই অক্টোবর) শুক্রবার সন্ধ্যায় মসজিদের ভিতরে প্রায় ৩৫ জন বয়স্ককদের মাঝে আনুষ্ঠানিকভাবে কুরআন শিক্ষার উদ্বোধন করেন শিক্ষক ক্বারী ওবায়দুল্লাহর পরিচালনায় উপস্হিত অতিথি বৃন্দ।

এসময় অতিথিবৃন্দ বলেন,যে সমস্ত যুবক ও বয়স্ক ব্যক্তিরা মহান আল্লাহর পবিত্র কিতাব মহাগ্রন্হ আল কুরআন সহীহ ও শুদ্ধভাবে পড়তে পারেনা তাদেরকে সঠিক ও শুদ্ধভাবে ক্বারীয়ানা পদ্ধতিতে কুরআন শিক্ষা দেয়ার লক্ষ্যে অত্র মসজিদ কমিটি এই উদ্দ্যোগ গ্রহন করেছে।

বয়স্করা এই শিক্ষা গ্রহন করে কুরআনের সঠিক অর্থ বুঝে সুন্দর করে পড়তে পারে এবং সে অনুযায়ী বাস্তব জীবনে আমল করতে পারে এটা সকলের প্রত্যাশা ।

উক্ত কুরআন শিক্ষা অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন মসজিদের ইমাম মুন্সী আব্দুল গফুর,সহ-সভাপতি মাস্টার তৌহিদুর রহমান,সেক্রেটারি ফজলুর রহমান,ক্যাশিয়ার মাস্টার শাহাজান কবীর, মাওলানা:জাকিরুল ইসলাম, জিয়ারাতুল ইসলাম,কামরুল ইসলাম ,জামালউদ্দীন গাজীসহ মসজিদ কমিটি,মসজিদ যুব কমিটির সদস্যবৃন্দ এবং মসজিদের স্হানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ প্রমুখ ।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: