,


একটি বাংলাদেশ সংবাদ (Ekti Bangladesh News)

শুভ জন্মদিন একটি বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদকঃ আজ দেশের অন্যতম অনলাইন সংবাদমাধ্যম একটি বাংলাদেশ (একটিবাংলাদেশ.কম) এর জন্মদিন। ২০১৭ সালের এই দিনে যাত্রা শুরু করে। ইতিমধ্যে এই সংবাদমাধ্যমটি অনেক জনপ্রিয়তা পেয়েছে। অনলাইন নিউজ বিষয়টিকে সাধারণ মানুষের কাছে জনপ্রিয় করতে নিরলস কাজ করে যাচ্ছে এই অনলাইন সংবাদ মাধ্যমটি। জন্মদিনে শুভেচ্ছা একটি বাংলাদেশ …..এগিয়ে যেতে হবে বহুদূর।

পত্রিকা মানেই বাসি খবর। তাহলে টাটকা খবর, সেটা কোথায়? তাই, মানুষকে তাজা খবর দেওয়ার আকাঙ্ক্ষা থেকেই এ দেশে অনলাইন নিউজ পোর্টালের পথিকৃৎ একটি বাংলাদেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকতারুল আলম তিনু এক ঝাঁক তরুণ সংবাদকর্মীকে নিয়ে যাত্রা শুরু করেছিলেন। বছরের ব্যবধানে যা পরিণত হয়েছে বাংলা ভাষার বৃহৎ, জনপ্রিয় ও বিস্তৃত অনলাইন সংবাদমাধ্যমে।

ঢাকা থেকে প্যারিস, নিউ ইয়র্ক, প্রাগ বা জুরিখের দূরত্ব হাজার হাজার মাইল হলেও আসলে দূরত্বটা এক কদমের। প্রযুক্তির কল্যাণে, অনলাইন মিডিয়ার কল্যাণেই এটা সম্ভব হয়েছে আজ। দেশের অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল একটি বাংলাদেশ এসেই বাসি খবর বিলানোর পুরনো ধারণাটি দিল বাতিল করে। তারাই জানান দিল নতুন সুত্রের ‘মূহুর্তে ঘটে যাওয়া সকল ঘটনা মূহুর্তেই মানুষের কাছে পৌছে দেওয়া’।

Ekti Bangladesh Logo

একটি বাংলাদেশ গত ১ বছরে নিজেকে বিকশিত করেছে নানাভাবে। প্রযুক্তিকে সঙ্গে নিয়ে, নতুন চিন্তা, নতুন উদ্ভাবনী উদ্যম নিয়ে নিজেকে সে অপরিহার্য করেছে দূরের ও কাছের সবার কাছে। এভাবে একটি বাংলাদেশ এখন বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা বাংলাভাষী পাঠকের কাছে এক ঘরোয়া নাম।

একটি বাংলাদেশের সবচেয়ে বড় শক্তি এর সর্বসাধারণ ও তারুণ্য। এখানে যারা কাজ করেন তাদের প্রায় এক শ ভাগই তরুণ। এরা মেধাবী, প্রযুক্তিমনস্ক, চিন্তায় প্রাগ্রসর, আধুনিক, পরিশ্রমী আর নিরলস। এরাই একটি বাংলাদেশের ক্ষমতা ও সম্পদ। আগামী দিনে এই তরুণ সংবাদকর্মীরা একটি বাংলাদেশকে আরও বেশি অনিবার্য করে তুলবেন। আরো বেশি সফলতার শিখরে নিয়ে যাবেন।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: