,


বাংলাদেশ আওয়ামীলীগ নির্বাচন পরিচালনা ও পর্যবেক্ষণ সমন্বয় উপ- কমিটির’ সদস্য নির্বাচিত হলেন পাবনার রাজেশ

বাংলাদেশ আওয়ামীলীগ নির্বাচন পরিচালনা ও পর্যবেক্ষণ সমন্বয় উপ- কমিটির’ সদস্য নির্বাচিত হলেন পাবনার রাজেশ

পাবনা প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা ও পর্যবেক্ষণ সমন্বয় উপ- কমিটির’ সদস্য নির্বাচিত হলেন পাবনা সাঁথিয়ার সুপ্রিয় কুন্ডু রাজেশ।

রাজেশ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি ও সাবেক ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল ছাত্রলীগের সভাপতি ছিলেন।

পাবনার এই মেধাবী তরুণ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রাক্তন ছাত্র ১/১১ সেনা সমর্থিত সরকারের বিরুদ্ধে আন্দোলনে অংশ গ্রহণ করেন এবং দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি আন্দোলনে ছাত্রলীগের সক্রিয় কর্মী হিসাবে রাজপথে বীরসেনানীর ভূমিকা রাখেন।

২০১৪ সালের ৫ জানুয়ারীর নির্বাচনের আগে ও পরে জামায়াত -বিএনপির আগুন সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে অতন্দ্র প্রহরীর ন্যায় জাগ্রত ছিলেন। আগামী নির্বাচনে এরকম ত্যাগী তারুণ্যদ্দীপ্ত ছাত্রলীগ নেতাদের যুক্ত করায় নির্বাচনী মাঠে নৌকার অবস্থান শক্ত হবে বলে মতামত দিচ্ছেন রাজনীতিবিদরা।

এ বিষয়ে সুপ্রিয় কুন্ডু রাজেশ তাঁর প্রতিক্রিয়ায় জানান, ‘আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কাকে বিজয়ী করার মাধ্যমে তরুণ প্রজন্ম বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন হাসিনার অসাম্প্রদায়িক ও উন্নত বাংলাদেশ গড়ার প্রচেষ্টাকে শক্ত হাতে এগিয়ে নিয়ে যাবে।

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা ও পর্যবেক্ষণ সমন্বয় উপ- কমিটির’ সদস্য নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন পাবনা জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জনপ্রিয় ছাত্রনেতা তাজুল ইসলাম।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: