,


ফরিদপুর-১ আসনের আলফাডাঙ্গায় মনোনয়ন জমা দিলেন যারা

ফরিদপুর-১ আসনের আলফাডাঙ্গায় মনোনয়ন জমা দিলেন যারা

আলফাডাঙ্গা প্রতিনিধিঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে ফরিদপুর-১ (আলফাডাঙ্গা,বোয়ালমারী ও মধুখালী) আসনের আলফাডাঙ্গা উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আওয়ামীলীগের একক প্রার্থী ও বিএনপি থেকে দুই জন প্রার্থী উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী রিটার্নিং অফিসার জয়ন্তী রূপা রায় এবং উপজেলা নির্বাচন অফিসার হাসানুদ্দীন আহমেদ এর নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বুধবার বেলা সাড়ে বারোটার দিকে প্রথম মনোনয়ন পত্র জমা দেন বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনীত একক প্রার্থী বাংলাদেশ সরকারের অবসর প্রাপ্ত সিনিয়র সচিব ও রুপালী ব্যাংকের চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন বুলবুল ।

তারপর দুপুর ২টার দিকে ব্যাপক দলীয় নেতাকর্মীকে সাথে নিয়ে মনোনয়ন পত্র জমা দিতে আসেন বিএনপি মনোনীত প্রার্থী সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপি এর নির্বাহী সদস্য শাহ্ মোঃ আবু জাফর।

সব শেষ বিকাল ৩:৪৫ মিনিটের দিকে মনোনয়ন পত্র জমা দিতে আসেন বিএনপি মনোনীত অপর আরেক প্রার্থী খন্দকার নাসিরুল ইসলাম।

এসকল প্রার্থী সংসদীয় আসনের অপর দুই উপজেলা বোয়ালমারী ও মধুখালী উপজেলাতেও মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এছাড়াও ফরিদপুর-১ আসন থেকে ভোট যু্দ্ধে অংশগ্রহণ করতে আরও ৭জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিলের খবর পাওয়া গেছে।তাদের মধ্যে জাপা থেকে আখতারুজ্জামান খান,জাসদ থেকে হারুন অর রশিদ,ইসলামী শাসনতন্ত্র আন্দোলন দল থেকে মো. ওয়ালিউর রহমান রাসেল,পিপলস পার্টি থেকে মো. জাকারিয়া, বিএনএফ থেকে আব্দুর রাজ্জাক মোল্যা এবং স্বতন্ত্র থেকে মো. লিটন মৃধা ও মোছা. কামরুন্নাহার।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: