,


মা হলো জান্নাত মাকে কখনও কষ্ট দেয়া যাবে না মা সমাবেশে-এমপি প্রিন্স

মা হলো জান্নাত মাকে কখনও কষ্ট দেয়া যাবে না মা সমাবেশে-এমপি প্রিন্স

পাবনা প্রতিনিধিঃ মা হলো সুমহান মমতাময়ী। মহান আল্লাহর দেয়া উপহার সন্তানের জন্য একটি জান্নাত। মা যেমন সন্তানকে মমতার চাদরে আগলে রাখে সন্তানকেও মায়ের প্রতি যথেষ্ট সম্মান প্রদর্শন করে দায়িত্ব পালন করতে হবে। কারণ মায়ের পায়ের নীচে সন্তানের বেহেস্ত। কোন সন্তানই যেন কখনো কোন মাকে কষ্ট না দেয়। মাকে কষ্ট দিয়ে দুনিয়ায় কেউ সুখী হতে পারে না। মায়ের ভালোবাসা অলৌকিক নি:স্বার্থক।

বৃহস্পতিবার পাবনা শহরের সাধুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশে এ সব কথা বলেন, এমপি প্রিন্স। তিনি আরও বলেছেন, নারীর ক্ষমতায়নে শেখ হাসিন সরকারের বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিন নারী সমাজের জন্য আলোকবর্তিকা। নারী সমাজ এখন আর ঘরের ভেতর নেই। সকল ক্ষেত্রে নারীদের জয়জয়কার।

মায়ের অধিকার প্রতিষ্ঠার জন্য আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই। সামনে নির্বাচন নারীর ক্ষমতায়নে এ অগ্রযাত্রা যেন কোন অশুভ শক্তি রুখে দিতে না পারে। সে জন্য আগামী ৩০ ডিসেম্বর নারী সমাজের ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে ব্যালট বিপ্লব ঘটাতে হবে।

অতীত সরকারের আমলে এদেশের সকল মানুষ অবহেলীত ছিলো, অবহেলীত ছিলো নারী সমাজ। কিন্তু আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে ঐ সকল অবহেলীত নারীদের ভাগ্য উন্নয়নে কাজ করে চলছে । তাই নারীদের ভাগ্য উন্নয়নে নৌকা বিজয়ের কোন বিকল্প নাই।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন,ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ^াস, মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার রেখা, সহকারী উপজেলা শিক্ষা অফিসার সাহিদা শবনম,জেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ,জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নাদিরা ইয়াসমিন জলি,অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক রোজিনা আক্তার,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থবিষয়ক সম্পাদক হিরক হোসেন,দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম,২নং ওয়ার্ড কাউন্সিলর রিয়াজুল ইসলাম রেজা, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান এপ্রিল, ত্রার্ন বিষয়ক সম্পাদক স্বপন,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি, মহিলা আওয়ামীলীগ নেতা মালা সহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: