,


আক্কেলপুরে নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় প্রতিবাদসভা

আক্কেলপুরে নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় প্রতিবাদসভা

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

জয়পুরহাটের আক্কেলপুরে আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনায় প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকেল পাঁচটায় পৌর আওয়ামী লীগের আয়োজনে উপজেলা সদরের হাসপাতাল গেটে এ প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের আহবায়ক এনামুল হক।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর।

এসময় তিনি বলেন, জয়পুরহাট-২ আসনে সংসদ সদস্য প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে বিপুল ভোটে বিজয়ী করার জন্য পৌরসভার হাস্তাবসন্তপুর গ্রামের রেল গেইট এলাকায় আওয়ামী লীগের নির্বাচনী সেন্ট্রাল কমিটির একটি অফিস ঘর তৈরি করা হয়েছে। সেখানে প্রতিদিন আওয়ামী লীগের নেতাকর্মীসহ স্থানীয় লোকজনেরা বসেন।

হঠাৎকরে মঙ্গলবার রাতে ক্যম্পটিতে বিএনপির সন্ত্রাসীরা আগুন দেয়। এবং ক্যাম্পের ভিতরে সেন্ট্রাল কমিটির ব্যানার ও নৌকা প্রতিকের সব পোষ্টার ছিঁড়ে ফেলে। তাই আমি আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলছি আগামী ৩০ তারিখে ভোটের দিন বিএনপির সন্ত্রাসী বাহিনীরা ভোট কেন্দ্রে হামলা করে নির্বাচন বানচালের চেষ্টা করতে পারে। সেজন্য সকল নেতাকর্মীদের সতর্ক থেকে ভোট কেন্দ্র পাহাড়া দিতে হবে।

প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আছিয়া খানম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মুরাদ, পৌর আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ওমপ্রকাশ আগরওয়ালা প্রমুখ।

প্রতিবাদসভা শেষে সন্ধ্যা ছয়টায় হাসপাতাল গেইট থেকে একটি নৌকার প্রার্থীর পক্ষে মিছিল বের করা হয়।

Leave a Reply


এই বিভাগের আরো

সর্বশেষ

%d bloggers like this: