,


ছাত্রলীগ নেতার নিশর্ত মুক্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

ছাত্রলীগ নেতার নিশর্ত মুক্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিনিধিঃ পাবনার আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রেদোয়ান রহমান রাজুকে ষরযন্ত্র মুলক ভাবে ইয়াবা দিয়ে ফাসিয়ে আটক করায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে এলাকার সর্বস্তরের জনসাধারণ।

গত ০৪-০৪-১৯ তারিখে র‌্যাব-১২.সিপিসি-২ পাবনা রেদোয়ান রহমান রাজুকে জোড় পুর্বক ইয়াবা দিয়ে আটক করে মামলা দেওয়ার অভিযোগ এনে প্রতিবাদ ও মানববন্ধন করেছে এলকাবাসী। উক্ত মানববন্ধনে প্রায় হাজারো জনতা উপস্থিত ছিলেন।

শুক্রবার সকাল ১১ ঘটিকায় রেদোয়ান রহমান রাজুর বাবা মো.ফরিদ আহম্মেদের নেতৃত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন রামেশ্বরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.গোলজার হোসেন, আলতাব হোসেন, অত্র এলাকার মসজিদের ঈমাম ইয়াছিন মোল্লা, চায়না, ঝুলেখা, মুজিবর সরকারসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, রেদোয়ান রহমান রাজু অত্যন্ত ভাল ছেলে। র‌্যাব-১২, সিপিসি-২ পাবনার একটি দল জোর করে রাজুর পকেটে ইয়াবা দিয়ে তাকে আটক করে মামলা দিয়েছে। তার বিরুদ্ধে এমন ষড়যন্ত্র ও নিশংস অত্যাচারের প্রতিবাদ জানাই। এবং তার নিশর্ত মুক্তি চাই।

রাজুর বাবা ফরিদ আহম্মেদ বলেন, আমার ছেলেকে ডেকে নিয়ে গিয়ে ফাঁসানো হয়েছে। অত্র এলাকার কেউ বলতে পারবে না আমার ছেলে কোন ধরনের মাদকদ্রব্য বিক্রি করে।

র‌্যাবের সোর্স আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে জোড় পুর্বক পকেটে ইয়াবা দিয়ে আটক করে নিয়ে গেছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং আমার ছেলের নিশর্ত মুক্তি চাই।

Leave a Reply


এই বিভাগের আরো

সর্বশেষ

%d bloggers like this: