,


গোপালগঞ্জে নুসরাত হত্যার প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জে নুসরাত হত্যার প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধিঃ ফেনীর সোনাগাজির মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকান্ডের প্রতিবাদ ও জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সাড়ে ১১টায় বঙ্গবন্ধু সড়কে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

ঘণ্টাব্যাপী মানবন্ধন শেষে প্রতিবাদে বক্তারা ফেনীতে মাদ্রাসা ছাত্রী নুসরাতকে পুড়িয়ে হত্যা দেশের বিভিন্ন স্থানে ক্রমাগত নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে ধর্ষক ও খুনিদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের লক্ষ্যে ট্রাইব্যুনাল গঠন করে বিচারের দাবি জানান।

এছাড়াও নারী নির্যাতন ও পাশবিকতা প্রতিরোধে শিক্ষক-শিক্ষার্থী ও পেশাজীবীসহ সকল দল-মতের নাগরিকবৃন্দকে একই প্লাটফর্মে এসে গণআন্দোলনের মাধ্যমে নারী সহিংসতা মুক্ত বাংলাদেশ গড়ার উদাত্ত আহ্বান জানান।

এ সময় বক্তারা আরো বলেন, মাদ্রাসা অধ্যক্ষ সিরাজ উদ দৌলার প্ররোচনায় নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। যাদের প্ররোচনায় এ হত্যাকান্ড ঘটেছে তাদের খুজে বাহির করে দৃষ্টান্তমুলক শাস্তি দেয়া হোক।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গোপালগঞ্জ ছালেহিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবু সাইদ মো: আব্দুল্লাহ, গোপালগঞ্জ মহিলা মডেল কামিল মাদ্রাসা অধ্যক্ষ মো: নজরুল ইসলাম আল মারুফ, মো: একিনুর রহমান, মাও: এস এম সাহিদুর রহমান প্রমূখ ।

Leave a Reply


এই বিভাগের আরো

সর্বশেষ

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
%d bloggers like this: