,


মুক্তির আগেই ফাঁস ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’

মুক্তির আগেই ফাঁস ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’

বিনোদন ডেস্কঃ ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ ছবির গল্প যেন ফাঁস না হয়, সেজন্য কত কিছুই না করেছে মার্ভেল স্টুডিওস। বেশিরভাগ অভিনয়শিল্পীকে পুরো চিত্রনাট্য দেওয়া হয়নি। এটি ছিল মাত্র তিনটি আইপ্যাডে সংরক্ষিত।

প্লট গোপন রাখতে একাধিক ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং করা হয়। সম্পাদনা শেষেও অভিনেতা-অভিনেত্রীদের দেখানো হয়নি পুরো সংস্করণ। অথচ মুক্তির দুই দিন আগেই পুরো ছবি ফাঁস হয়ে গেলো অনলাইনে!

জানা গেছে, ভারতের পাইরেসি ওয়েবসাইট তামিল রকারস ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর ক্যাম-প্রিন্ট ফাঁস করে দিয়েছে অনলাইনে। ধারণা করা হচ্ছে, চীন থেকে এই পাইরেসি হয়েছে। কারণ সেখানেই বুধবার (২৪ এপ্রিল) মুক্তি পেয়েছে অ্যান্থনি রুশো ও জো রুশো পরিচালিত ছবিটি।

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ হলো মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ২২তম ছবি। গত ১০ বছরের এই পথচলার সমাপ্তি হচ্ছে এই পর্বের মাধ্যমে। ভিলেন থানোসের বিরুদ্ধে আয়রনম্যান, ক্যাপ্টেন আমেরিকা, থরসহ বেঁচে থাকা সুপারহিরোদের শেষ খেলা নিয়ে সাজানো হয়েছে এর গল্প।

এতে অভিনয় করেছেন রবার্ট ডাউনি জুনিয়র, ক্রিস ইভান্স, ক্রিস হেমসওর্থ, মার্ক রাফালো, জেরেমি রেনার, পল রুড, ব্রি লারসন, ডন শিডল, জশ ব্রোলিনসহ অনেকে।

২৩ এপ্রিল যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে। এরপর থেকে বিভিন্ন দেশে ছবিটির অগ্রিম টিকিটের জন্য হুমড়ি খেয়ে পড়েছে দর্শকরা। ভারতে তো ছবিটির জন্য ২৪ ঘণ্টাই খোলা রাখা হয়েছে মাল্টিপ্লেক্সগুলো।

বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও আগাম টিকিট কেনার জন্য ঢল নেমেছে দর্শকদের।

ওয়ার্ল্ড প্রিমিয়ারের কিছু অংশ:

ইতোমধ্যে ফ্রান্স, জার্মানি, ইতালি, অস্ট্রেলিয়া, কোরিয়াসহ বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে ছবিটি। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) থেকে যুক্তরাজ্য ও ব্রাজিলের প্রেক্ষাগৃহে এর শো চলছে।

বাংলাদেশে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভারের শাখায় শুক্রবার (২৬ এপ্রিল) মুক্তি পাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply


এই বিভাগের আরো

সর্বশেষ

%d bloggers like this: