,


সড়ক দুর্ঘটনা (Road accident)

নাটোরে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় নিহত দুই ॥ আহত তিন

নাটোর প্রতিনিধিঃ নাটোরে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় আলাউদ্দিন ও আসমত আলী নামে দুই ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো অন্তঃত তিনজন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

সোমবার সকালে নাটোর সদর উপজেলার ডাল সড়ক এলাকায় এবং বড়াইগ্রামের ধানাইদহ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আলাউদ্দিন সিংড়া উপজেলার বরবাড়ী গ্রামের আব্দুর রহিমের ছেলে এবং আসমত আলী বড়াইগ্রাম উপজেলার গড়মাটি গ্রামের সবের আলীর ছেলে।

নাটোর পশ্চিমাঞ্চল হাইওয়ে থানার ইনচার্জ মোজাম্মেল হক জানান, সিংড়া উপজেলার বরবাড়ী গ্রামের আলাউদ্দিন ও অমিত সাহা একটি অটো রিক্সা ভ্যান যোগে নাটোর শহরে আসছিলেন মাছের পোনা কিনতে।

পথে নাটোর-বগুড়া মহাসড়কের ডাল সড়ক এলাকায় পৌছালে ভ্যান রিক্সাটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশের একটি বৈদ্যুতিক পোলের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আলাউদ্দিন মারা যায়। আহত হয় অমিত সাহা নামে এক যাত্রী।

অপরদিকে বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলীম হোসেন শিকদার জানান, উপজেলার গড়মাটি গ্রামের আসমত আলী সকালে তার বাড়ী থেকে রসুন নিয়ে ভ্যান যোগে ধানাইদহ দাঁড়িখৈর সাহেব বাজারে যাচ্ছিলেন রসুন বিক্রি করতে।

পথে ধানাইদহ বাজারে পাবনা থেকে নাটোরগামী একটি দ্রুত গতির ট্রাক ওই ভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এসময় আসমত আলী ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় আহত হয় আরো দুই জন।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: