,


এবার তরুন সমাজের কাহিনী নিয়ে রাশেদ বিপ্লবের ওয়েব সিরিজ

এবার তরুন সমাজের কাহিনী নিয়ে রাশেদ বিপ্লবের ওয়েব সিরিজ

বিনোদন প্রতিনিধিঃ একটি বিরতির পর পরিচালক রাশেদ বিপ্লব ফিরলেন ফিকশনে। সাম্প্রতিক ফেব্রুয়ারীতে তিনি জীবনের গল্প নামে একটি ওয়েব সিরিজের কাজ শেষ করলেন।

পরিচালক রাশেদ বিপ্লব বলেন “এই ওয়েব সিরিজের কাহিনীটি মূলত: তরুন সমাজের কথা চিন্তা করেই করা হয়েছে। তরুনদের অনেক পছন্দ হবে এই ওয়েব সিরিজটি, কারণ এই ওয়েব সিরিজটি সমসাময়িক ঘটনাগুলো প্রাধান্য দিয়ে তৈরী করা হয়েছে।

এক ঝাঁক নতুন মুখের আত্মপ্রকাশ ঘটবে এই ওয়েব সিরিজে”। ওয়েব সিরিজে দুটি নতুন গান রয়েছে। তিনি বলেন “আমাদের মূল লক্ষ্য হলো তরুন প্রতিভাদের খুঁজে বের করা এবং তাদের কাজের সুযোগ করে দেয়া।

এক্ষেত্রে আমরা ইতোমধ্যেই কাজ শুরু করে দিয়েছি। নতুন পরিচালক, কাহিনীকার, অভিনেতা ও অভিনেত্রীদের কাজ করার সুযোগ থাকছে আমাদের প্রযোজনা প্রতিষ্ঠান কেয়োরি’তে। আমরা বিশ্বাস করি নতুনরাই পারবে আমাদেরকে নতুন কিছু দিতে। শুধুমাত্র ওয়েবই নয় এর পাশাপাশি টেলিভিশন ও চলচ্চিত্র নিয়েও কাজ শুরু করেছি আমরা”।

তিনি আরো বলেন “এই ওয়েব সিরিজের গল্পটি দর্শকদের মন ছুঁয়ে যাবে, আর এই পার্থক্যটা দর্শকরা খুঁজে পাবেন বলে আমরা বিশ্বাস করি। সমসাময়িক ঘটনা নিয়ে কাহিনীটি সাজানো বলে অনেক ক্ষেত্রেই দর্শকরা তাদের জীবনের সাথে মিল খুঁজে পাবেন।

তিনি বলেন “বন্ধু এমন একটি বিষয় যা কখনো ছেড়ে / ভুলে থাকবার নয়। বন্ধুরাই আমাদের জীবনে জড়িয়ে আছে ওতোপ্রতোভাবে। জীবনের গল্পটি সেই বন্ধুদের ভালোবাসার, কাছে আসার গল্প। আমরা মনে করি জীবনের শেষ দিন পর্যন্ত বন্ধুদের ছাড়া বেঁচে থাকা সম্ভব নয়। আর সবচেয়ে বড় কথা হলো বন্ধু মানে বিশ্বাস, আর এই বিশ্বাস থেকেই জীবনের গল্প।”

জীবনের গল্প ওয়েব সিরিজের কাহিনী লিখেছেন এস.এম.দুলাল। ওয়েব সিরিজটির নির্বাহী প্রযোজক রিজভী রেজওয়ানুল ইসলাম শুভ এবং নির্মান প্রতিষ্ঠান কোয়েরী।

সংগীত পরিচালনা করেছেন আখতারুজ্জামান ও তানভীর ইসলাম। গীতিকার আখতারুজ্জামান ও রিজভী জয়। কোরিওগ্রাফি করেছেন রুমি ও সাগর। বিশেষ দৃশ্য পরিচালনা বেলাল। চিত্রগ্রহনে জাহেদ নান্নু। সম্পাদনায় বনি চৌধুরী, কালার গ্রেডিং মেহেদি হাসান।

মূল অভিনয়ে মহসিন পলাশ, রেশমি তাসনিম নিশি, মৌমিতা মৌ, আনিসুর রহমান নিলয়, শুভ্র, তামান্না সরকার, শওকত সজল, বিশেষ দৃশ্যে আহমেদ সাব্বির রোমিও এবং অন্যান্য। প্রধান সহকারী হেলাল উদ্দিন ফারহান। সহকারী নাইম হাসান।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: