,


ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করলেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করলেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য একটি এ্যাম্বুলেন্স এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ব্যবহারের জন্য একটি গাড়ির চাবি হস্তান্তর করেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল ১১টায় ফিতা কেটে তিনি এর উদ্বোধন করেন। এরপর দৃপৃর ১২টায় উপজেলা পরিষদ চত্বরে বন্যায় ক্ষতিগ্রস্ত পঞ্চাশ জনকে নগদ সাড়ে চার হাজার করে টাকা এবং পঞ্চাশ জনকে দেড় বান্ডিল করে ঢেউটিন বিতরণ করেন এমপি পনির উদ্দিন আহমেদ।

দৃপুর সাড়ে ১২ টায় উপজেলা পরিষদ হলরুমে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের অভিষেক ও মাসিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাছুমা আরেফিন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী সরকার, ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতি বেগম, ওসি খন্দকার ফুয়াদ রুহানী, উপজেলা কৃষি অফিসার মাহবুবুর রশীদ, মৎস্য কর্মকর্তা মাহমুদুন্নবী মিঠু, শিক্ষা অফিসার আখতারুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আসিফ ইকবাল, ফুলবাড়ী সদর ইউনিয়ন চেয়ারম্যান হারুন অর রশিদ, ভাঙ্গামোড় ইউনিয়ন চেয়ারম্যান লুৎফর রহমান বাবু, কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল, বড়ভিটা ইউনিয়ন চেয়ারম্যান খয়বর আলী মিয়া, নাওডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা, শিমুলবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান এজাহার আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ আনিছুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও জনপ্রতিনিধিগণ।

এ সময় এমপি পনির উদ্দিন আহমেদ ফুলবাড়ীর উন্নয়নে সকলকে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান জানান।

যত্ন প্রকল্প ও ভিজিটি কার্ডের সুবিধাভোগী নির্বাচনের ক্ষেত্রে টাকার লেনদেন না করে যোগ্যদের তালিকাভুক্ত করার জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের প্রতি নির্দেশ দেন এমপি ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: