,


রাবি কর্মচারী ইউনিয়ন নির্বাচনঃ সভাপতি ভুট্টু সাঃ সম্পাদক আজিজ

রাবি কর্মচারী ইউনিয়ন নির্বাচনঃ সভাপতি ভুট্টু সাঃ সম্পাদক আজিজ

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চতুর্থ শ্রেণী কর্মচারী ইউনিয়ন নির্বাচনে আওয়ামীগ সমর্থিত গরুর গাড়ী প্রতীক পূর্ণ প্যানেলে বিজয়ী হয়েছে। এতে সভাপতি পদে নুরুল ইসলাম ভুট্টু, সাধারণ সম্পাদক পদে আব্দুল আজিজ ও কোষাধ্যক্ষ পদে শফিকুল ইসলাম বিজয়ী হয়েছেন।

অন্যান্য পদের মধ্যে সহ-সভাপতি পদে তিন জন হামিদুল, রফিকুল ও বাবুল, সহ-সাধারণ সম্পাদক পদে ২ জন রফিকুল ও শরিফুল্লাহ,সাংগঠনিক সম্পাদক ফারুক, সহ-সাংগঠনিক সম্পাদক বল্টু, দপ্তর সম্পাদক খালেদ, প্রচার সম্পাদক হাছান, সহ-প্রচার সম্পাদক টুটুল,আইন ও বিচার সম্পাদক মানিক, শ্রম বিষয়ক সম্পাদক আলমগীর, সমাজকল্যাণ সম্পাদক মোস্তাফিজুর, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক খালেদ, সদস্য পদে ৮ জন শফিকুল, শাহীন, মিঠু, মোফাজ্জল, সেলিম, স্বপন, ডাবলু ও রুবেল নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, প্রতি দুই বছর পরপর নির্বাচন হওয়ার নিয়ম থাকলেও সাড়ে পাঁচ বছর পর ৬ মে’১৯ সকাল সাড়ে ৯ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত সাধারণ কর্মচারী ক্লাবে অনুষ্ঠিত এ নির্বাচনে ৯৮৬ জন ভোটারের মধ্যে ৮৮১ জন কর্মচারী তাদের ভোট প্রদান করেছেন।

গরুর গাড়ী প্রতীক নিয়ে সভাপতি পদে ভুট্টু ৪৮২ ভোট , সাধারণ সম্পাদক পদে আজিজ ৩০৩ ভোট ও কোষাাধ্যক্ষ পদে শরিফুল ৪৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী তালা প্রতীকের সভাপতি প্রার্থী মুজদার ১৭৩, সাধারণ সম্পাদক প্রার্থী রুবেল ১৫৯ ও কোষাধ্যক্ষ প্রার্থী রমজান ১৯৪ ভোট পেয়েছেন।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: