,


সাফল্যের শীর্ষে সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ

সাফল্যের শীর্ষে সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ

রাজু আহমেদ, সিংড়াঃ চলনবিলের সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার ফলাফল বিগত বছরের তুলনায় আরও ভাল করে সাফল্যর ধারায় অক্ষুন্ন রয়েছে। শতভাগ পাশসহ এবছর জিপিএ-৫ এর সংখ্যাও বেড়েছে।

স্কুল সূত্র জানায়, এবছর সিংড়া দমদমা পাইলট স্কুল থেকে মোট ১৪০জন পরীক্ষার্থীর মধ্যে ১৪০জনই পাস করেছে।

জিপিএ-৫ পেয়েছে ৫৪জন। অন্যদিকে উপজেলা সদরে অবস্থিত একমাত্র দমদমা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কেউ জিপিএ-৫ পায়নি এবং ৪২ জনের মধ্যে ৪ জন পরীক্ষার্থী ফেল করেছে। এছাড়া উপজেলা প্রশাসন পরিচালিত বিয়াম ল্যাবরেটরী স্কুল থেকে ৫২ জন পরীক্ষার্থীর মধ্যে ফেল করেছে ২ জন। জিপিএ-৫ পেয়েছে ১৫ জন। জোড়ড়মল্লিকা নিংগইন উচ্চ বিদ্যালয় থেকে ৪৮ জন পরীক্ষার্থীর মধ্যে ফেল করেছে ১ জন। জিপিএ-৫ পেয়েছে ৩ জন।

কতুয়াবাড়ি উচ্চ বিদ্যালয় থেকে ৯৮ জন পরীক্ষার্থীর মধ্যে ফেল করেছে ৪ জন। জিপিএ-৫ পেয়েছে ১১ জন। কালিগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে ১৪৯ জন পরীক্ষার্থীর মধ্যে ফেল করেছে ১৪ জন। জিপিএ-৫ পেয়েছে ১৩ জন। এছাড়া টেকনিক্যাল বিজনেস ম্যানেজনেন্ট কলেজ থেকে পাশ করেছে ৭১জন শিক্ষার্থী।

সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ অনোয়ারুল ইসলাম আনু বলেন, ক্লাশের পাঠদান পদ্ধতি পরিবর্তন শিক্ষকদের পরিশ্রম, সিটি পরীক্ষা, দুর্বল শিক্ষার্থীদের জন্য আলাদা ক্লাস ব্যবস্থা, অভিভাবক সমাবেশের কারণে স্কুলটি ভালো ফলাফল করেছে।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: