,


গাইবান্ধায় ব্র্যাক ইউডিপির প্রাক-বাজেট বিষয়ক নাগরিক সংলাপ
গাইবান্ধায় ব্র্যাক ইউডিপির প্রাক-বাজেট বিষয়ক নাগরিক সংলাপ

গাইবান্ধায় ব্র্যাক ইউডিপির প্রাক-বাজেট বিষয়ক নাগরিক সংলাপ

গাইবান্ধা প্রতিনিধিঃপরিকল্পনায় জনঅংশগ্রহন স্থায়ীত্বশীল নগরায়ন শ্লোগাণে গাইবান্ধা পৌরসভার ২০১৯-২০২০ অর্থবছরের বাজেট উপলক্ষে প্রাক-বাজেট বিষয়ক নাগরিক সংলাপ বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধা পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। গাইবান্ধা ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের (ইউডিপি) উদ্যোগে ও গাইবান্ধা পৌরসভার সহযোগিতায় এই সংলাপের আয়োজন করা হয়।

রংপুর ব্র্যাক ইউডিপির রিজিওনাল কো-অর্ডিনেটর মোস্তাফিজুর রহমান ফারুকের সভাপতিত্বে গাইবান্ধা পৌরসভার প্রাক-বাজেট বিষয়ক এই নাগরিক সংলাপে জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, সিডিও সদস্য, যুব গ্রুপ, স্বেচ্ছাসেবী সংগঠনসহ গাইবান্ধা পৌরসভার কর্মকর্তা ও পৌর নাগরিকরা অংশগ্রহন করেন।

এসময় উপস্থিত ছিলেন পৌরমেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, কাউন্সিলর কামাল আহম্মেদ, তানজিমুল ইসলাম পিটার, রকিবুল হাসান সুমন, জি এম চৌধুরী মিঠু, সংরক্ষিত আসনের কাউন্সিলর লাকী সুলতানা, সেলিনা আকতার রতœা ও দিলরুবা পারভীন ঝর্না, ব্র্যাক ইউডিপির সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মাসুদ আহমেদ, ম্যানেজার (অবকাঠামো) জিয়াউল লতিফ, গাইবান্ধা ইউডিপির ফিল্ড কো-অর্ডিনেটর আরসাদ আনিছুর রহমান প্রমুখ। শেষে পৌর মেয়রের হাতে একটি মানপত্র তুলে দেন অতিথিরা। সংলাপে নাগরিকরা তাদের বিভিন্ন দাবি তুলে ধরেন পৌর মেয়রের কাছে।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: