,


ফায়ার সার্ভিসের গাড়ি আটকে দেয়ায় বাকবিতণ্ডা!
ফায়ার সার্ভিসের গাড়ি আটকে দেয়ায় বাকবিতণ্ডা!

ফায়ার সার্ভিসের গাড়ি আটকে দেয়ায় বাকবিতণ্ডা!

ডেস্ক রিপোর্টারঃ  বঙ্গবন্ধু সেতুতে উত্তরবঙ্গগামী শ্যামলী পরিবহনের একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় ফায়ার সার্ভিসের গাড়ি আটকে দেয় সেতু কর্তৃপক্ষ। পরে সেতু কর্তৃপক্ষ ফায়ার সার্ভিস কর্মীদের সাথে অসদাচরণ করলে তা নিয়ে বাকবিতণ্ডা জড়িয়ে পরে উভয়পক্ষ।

এ নিয়ে ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হলে তা নিয়ে চলছে তুলকালাম কাণ্ড। শুক্রবার বিকালে বঙ্গবন্ধু সেতুতে এ ঘটনা ঘটে।
ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো.ফেরদৌস চ্যানেল আই অনলাইনকে বলেন, শুক্রবার বিকালে বঙ্গবন্ধু সেতুর উত্তরবঙ্গগামী লেনে শ্যামলী পরিবহনের একটি গাড়িতে আগুন ধরেছে এমন তথ্য দিয়ে সরকারি সেবা সহায়তা ৯৯৯ এ ০১৭৩৫৬৩৭৭৯৪ এই নাম্বার থেকে সহায়তা চান এক ব্যক্তি। পরে পরে ৯৯৯ থেকে ভূঞাপুর ফায়ার সার্ভিসকে ঘটনাটি জানায়।
ওই নম্বরে ফোন করে ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে ভূঞাপুর ফায়ার সার্ভিস টোল প্লাজার সামনে পৌঁছালে সেতু কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসের গাড়ি আটকে দেয়। এসময় ৮৫০ টাকা টোল দাবি করে গাড়ি আটকে রাখে ও খারাপ আচরণ করে। পরে সেতু কর্তৃপক্ষ আমাদের গাড়ি টোলপ্লাজা থেকেই ফেরত পাঠিয়ে দেয়।
টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুর রাজ্জাকও ঘটনার সত্যতা স্বীকার করে চ্যানেল আই অনলাইনকে বলেন, আমাদের গাড়িটি সেতু কর্তৃপক্ষের বাধায় ঘটনাস্থলে যেতে পারেনি। এসময় তারা আমাদের কর্মীদের সাথে খারাপ আচরণ করে গাড়িটি টোলপ্লাজা থেকে ফিরিয়ে দিয়েছেন।
তবে এ বিষয়ে বিবিএ’র নির্বাহী প্রকৌশলী (চলমান) আহসান হাবিব বাপ্পির মুঠোফোনে এবং স্বশরীরে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। অভিযোগ জানানো নম্বরটি ঘটনার পর থেকে বন্ধ থাকায় বিবিএ’র একাধিক সূত্র আগুন লাগার ঘটনা ভিত্তিহীন বলে দাবি করেছেন।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: