,


ফেমিনা ম্যাগাজিনে ঝলমলে শিল্পা
ফেমিনা ম্যাগাজিনে ঝলমলে শিল্পা

ফেমিনা ম্যাগাজিনে ঝলমলে শিল্পা

ডেস্ক রিপোর্টার : ফেমিনা’ ভারতের সবচেয়ে পুরোনো, জনপ্রিয় ও নামী ইংরেজি ম্যাগাজিন। ১৯৫৯ সাল থেকে নারীদের পরিচালনায় নারীদের জন্য এই ম্যাগাজিন। ১৯৬৪ সাল থেকে এই ম্যাগাজিন ‘মিস ইন্ডিয়া’ আয়োজন করে আসছে। পাক্ষিক এই ম্যাগাজিনের প্রচ্ছদে এবার নজর কাড়লেন ঝলমলে শিল্পা শেঠি।

যিনি শিল্পা শেঠি চেনেন না, ম্যাগাজিন ধরিয়ে দিয়ে তাঁকে তাঁর বয়স আন্দাজ করতে বললে উত্তর আসবে, ১৮ থেকে ২৫ এর বেশি না। তবে কিছুতেই ৩০ এর ওপরে নয়। যদিও ক্যালেন্ডারের হিসাবে তাঁর বয়স ৪৫। তবে ক্যালেন্ডারের কথায় কী আসে যায়! কাউকে দেখে আপনার যে সংখ্যাটা মনে হবে, তাঁর বয়স সেটাই। বয়স আটকে ফেলার এই রহস্য শিল্পা শেঠি উন্মুক্ত করে দিয়েছেন সবার জন্য। এই অভিনেত্রী, নৃত্যশিল্পী, প্রযোজক ও ব্যবসায়ী সবচেয়ে জনপ্রিয় শরীরচর্চার জন্য। তাঁকে ইয়োগা দিবসে হাজার হাজার মানুষকে নিয়ে শরীরচর্চা করতে দেখা যায়। ভক্তদের শরীরচর্চার পাঠ দিতে তিনি শরীরচর্চা বিষয়ক অ্যাপও চালু করেছেন। আর একেবারেই অরগানিক খাবার খান।

সকালের নাশতায় তিন রকম ফল থাকে। আর থাকে টক দই। সঙ্গে নিয়ম করে এক গ্লাস আমন্ড দুধ। আর খান সবজি। এসব সবজি যে স্বাস্থ্যকর, তা নিশ্চিত করার জন্য তিনি নিজেই বাড়ির উঠোনে সবজির চাষ করেন। সুপারশপ থেকে অন্যান্য বাজার নিয়ে ফিরে বাড়ির উঠোন থেকে সবজি তুলে তারপর রান্না চড়ান। কিছু কেনার সময় সেটি কী কী উপকরণ দিয়ে বানানো, সেগুলো খুব ভালো করে পড়ে নেন। স্বাস্থ্যকর খাবারের ওপর তাঁর নিজের লেখা একটা বইও আছে।

সেসবের ফল ফেমিনার এই প্রচ্ছদ। নীল আকাশ আর নীল পানির সামনে সুইমসুটে শিল্পাকে অপরূপ সুন্দরী তরুণীর মতো লাগছে। টুইটারে নিজের উচ্ছ্বাসের কথাও লিখেছেন তিনি। লিখেছেন, ‘অপেক্ষার পালা শেষ করে ফেমিনার এবারের সংখ্যা বের হলো। আর এই জুনের কভার গার্ল আমি।’ এ সময় ফেমিনা ইন্ডিয়ার সম্পাদক তানিয়া চৈতন্যকে ধন্যবাদ জানান তিনি। প্রখর রোদের মধ্যে ফটোশুটের জন্য পুরো দলকেও তিনি ধন্যবাদ জানান।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: