,


সোনা চোরাচালানে ধরা পড়লেন বিশ্বকাপ খেলা ক্রিকেটার
সোনা চোরাচালানে ধরা পড়লেন বিশ্বকাপ খেলা ক্রিকেটার

সোনা চোরাচালানে ধরা পড়লেন বিশ্বকাপ খেলা ক্রিকেটার

ডেস্ক রিপোর্টার : বৃষ্টিস্নাত বিশ্বকাপ নিয়েই উত্তেজিত ক্রিকেট বিশ্ব। এমন অবস্থায় কিনা এক ক্রিকেটার ধরা পড়লেন সোনা চোরাচালান করতে গিয়ে! তাও আবার বিশ্বকাপে নাম লেখানো ক্রিকেটার। দিল্লি বিমানবন্দরে ঘটেছে চাঞ্চল্যকর এই ঘটনা।

বিশ্বকাপের ডামাডোলে ক্রিকেট নিয়ে এমনিতেই আলোচনা বেশি হচ্ছে। এমন সময় এ ধরনের নেতিবাচক শিরোনামের অংশ হতে কেই-বা চায়। এমন কিছুতে না জড়ালেই হয়তো ভালো করতেন এই কানাডিয়ান ক্রিকেটার। ২০১৬ সালে বাংলাদেশে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে কানাডাকে প্রতিনিধিত্ব করেছিলেন এই ক্রিকেটার।

বার্তা সংস্থা পিটিআই জানিয়েছে , দিল্লি বিমানবন্দরের কাস্টমস বিভাগ চারজনকে সোনা চোরাচালানের সময় আটক করেছে। দুজন পরুষ ও দুই নারীর সবাই একই পরিবারের সদস্য। শনিবার ব্যাংকক থেকে আসা এক ফ্লাইটে দিল্লিতে এসেছিলেন তাঁরা। তল্লাশির পর চারজনের কাছ থেকে পাঁচটি সোনার টুকরা পাওয়া গেছে, যার মিলিত ওজন ৫.২ কেজি। বাজারে এর মূল্যমান ১ কোটি ৭১ লাখ রুপি।

আজ এক বিবৃতিতে কাস্টমস বিভাগ জানিয়েছে, গত বুধবার ব্যাংককে গিয়েছিলেন তাঁরা। রাকেস লুথরার নামে শনিবারের ফিরতি টিকিটও কেটে রেখেছিলেন তাঁরা। কর্মকর্তারা জানিয়েছেন, সাবেক ক্রিকেটার ও অন্য পুরুষ সদস্য এর আগেও ১ কোটি ৭২ লাখ রুপির সোনা পাচার করেছিলেন। চারজনেরই জামিন নামঞ্জুর করেছেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: