,


বিনোদন প্রিয়াঙ্কার মূর্তিও আবেদনময়ী
বিনোদন প্রিয়াঙ্কার মূর্তিও আবেদনময়ী

বিনোদন প্রিয়াঙ্কার মূর্তিও আবেদনময়ী

ডেস্ক রিপোর্টারঃ  মাদাম তুসো। বিশ্বের অন্যতম জাদুঘর। যেখানে রয়েছে বিশ্বখ্যাত সব তারকাদের মূর্তি। এবার সেখানে জায়গা পেলেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ১৮ জুন, মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে জাদুঘরে প্রিয়াঙ্কার মূর্তিটি উন্মুক্ত করা হয়।

সিনেমার পর্দা, কোনো অনুষ্ঠান কিংবা ব্যক্তি জীবন; সব ক্ষেত্রেই প্রিয়াঙ্কা আবেদনময়ী। নিজেকে মেলে ধরে শরীরী আবেদনে শিহরিত করেন ভক্তদের। কিন্তু অবাক করার মতো ব্যাপার হচ্ছে, মূর্তিতেও সেই আবেদন ধরে রাখলেন পিসি!

মাদাম তুসোয় উন্মুক্ত হওয়া প্রিয়াঙ্কার মূর্তিটি তৈরি করা হয়েছে তার শরীরী গ্ল্যামারকে সাক্ষী রেখেই। সোনালী রঙের গাউনের গলা পেরিয়ে উঁকি দিয়ে আছে বক্ষ বিভাজিকা। যেন বাস্তবের প্রিয়াঙ্কাই!

প্রিয়াঙ্কার মূর্তিটি স্থাপন করা হয়েছে মাদাম তুসোর পার্টি বারে। জাদুঘর কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায়, ‌ভক্তরা প্রিয়াঙ্কার মূর্তিটি দেখার জন্য উন্মুখ হয়েছিলেন। এ কারণে শুধু লন্ডন নয়, মাদাম তুসো জাদুঘর যৌথভাবে একই মূর্তিটি সিডনি ও এশিয়াতেও রাখবে।

অন্যদিকে মাদাম তুসো জাদুঘরকে ধন্যবাদ জানিয়ে প্রিয়াঙ্কা বলেন, আমি লন্ডনকে ভালোবাসি। এই শহরের মধ্যে অদ্ভুত শক্তি ও স্পৃহা আছে। আর মাদাম তুসোর দলের সঙ্গে কাজ করাটা আমার জন্য স্মরণীয়। প্রচুর মজা করেছি আমরা। ভাবতে সত্যি ভালো লাগছে বিখ্যাত এই জাদুঘরে ভক্তরা এখন আমার মূর্তি দেখবে।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: