,


দুই জেলায় সড়কে ঝরল চার প্রাণ
দুই জেলায় সড়কে ঝরল চার প্রাণ

দুই জেলায় সড়কে ঝরল চার প্রাণ

ডেস্ক রিপোর্টারঃ কুমিল্লা ও দিনাজপুর জেলায় আজ বৃহস্পতিবার পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।

প্রথম আলোর প্রতিনিধিদের পাঠানো খবর:

কুমিল্লা: কুমিল্লার দাউদকান্দি উপজেলার দৈয়াবাড়ি নামের স্থানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনা স্থালেই দুজন নিহত হন। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের একজন বুড়িচং উপজেলার মিতালীপুর গ্রামের অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক রৌশনারা বেগম (৬১)। অন্যজন একই উপজেলার মাধবপুর গ্রামের মামুন মিয়ার মেয়ে ও ঢাকার ইবনে সিনা মেডিকেল কলেজের এমবিবিএস দ্বিতীয় বর্ষের ছাত্রী আনিকা আক্তার (২২)।

বাসের এক যাত্রী নাছির উদ্দিন বলেন, বাসটিতে প্রায় ৪৩ জন যাত্রী ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে এটি মহাসড়কের পাশে একটি খাদের পানিতে পড়ে যায়। এতে কমপক্ষে ৩৫ জন যাত্রী আহত হন। তবে আহত যাত্রীরা বাসের জানালার কাচ ভেঙে বের হয়ে আসেন।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, লাশগুলো স্বজনদের কাছে দেওয়া হয়েছে।

দিনাজপুর: ফুলবাড়ী উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল চারটার দিকে উপজেলার পৌরসভার চাঁদপাড়া কালভার্ট-সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন উপজেলার চকিয়াপাড়া আদমপুর গ্রামের জালাল উদ্দিন (৫৫) ও একই উপজেলার কৃষ্টপুর গ্রামের মেহেদী (২০)। নিহত জালাল দাদুল চকিয়াপাড়া উচ্চবিদ্যালয়ের শিক্ষক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিদ্যালয় ছুটির পর স্ত্রী ফেরদৌসী আরাকে মোটরসাইকেলে নিয়ে বাড়িতে ফিরছিলেন জালাল উদ্দিন। এ সময় সামনে থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জালাল উদ্দিন মারা যান। আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মেহেদীও মারা যান। এ দুর্ঘটনায় আহত ফেরদৌসীকে প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুল ইসলাম বলেন, এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। মরদেহগুলো মর্গে পাঠানো হবে।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: