,


কুড়িগ্রামের দুধকুমার নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার
কুড়িগ্রামের দুধকুমার নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

কুড়িগ্রামের দুধকুমার নদীতে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে দুধকুমার নদীতে বন্ধুদের সাথে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের নাম আলমগীর হোসেন (২৪)। সে উপজেলার সদর ইউনিয়ের আঙ্গারীয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে।
জানা গেছে, গত শনিবার বিকেলে ৩ বন্ধু মিলে দুধকুমার নদীর সামাদের ঘাট এলাকায় মাছ ধরতে যায়। মাছ ধরার এক পর্যায় আলমগীর নদীর তীব্র স্রোতের তোড়ে পানিতে ডুবে যায়। অন্য দুই বন্ধু তাকে খোঁজা খুজিঁ করে না পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে তারাও অনেক খোঁজাখুজি করেও আলমগীরের কোন সন্ধান পায়নি। পরে ঘটনাটি তার আত্মীয় স্বজন ও থানা পুলিশকে জানানো হয়। পরদিন (রোববার) রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল ঘটনা স্থলে এসে অনেক খোঁজা খুজি করেও আলমগীরের লাশের কোন সন্ধান পায়নি। পরে রোববার সন্ধ্যা ৭টার দিকে ঘটনা স্থল থেকে প্রায় ৩ কিলোমিটার ভাটির দিকে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নে পাইকডাঙ্গা নামক স্থানে নদীর পাড়ে লাশটি ভেসে থাকতে দেখে এলাকাবাসি পুলিশ কে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।
ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির ঘটনার সততা নিশ্চিত করে বলেন পারিবারিকভাবে কোন অভিযোগ না থাকায় স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে লাশ তার পরিবারের কাছে হস্তাতর করা হয়েছে

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: