,


সাড়া দিচ্ছেন এরশাদ

সাড়া দিচ্ছেন এরশাদ

ডেস্ক রিপোর্টারঃ ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি। তবে তিনি স্বজন এবং চিকিৎসকদের ডাকে আধো ঘুম-আধো জাগরণে সাড়া দিচ্ছেন এবং চোখ মেলছেন।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

তিনি বলেন, ‘আজও গতকালের মতোই চেয়ারম্যানের শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি। সিএমএইচ চিকিৎসকরা এটাকে ইতিবাচক মনে করছেন।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জিএম কাদের বলেন,‘হুসেইন মুহম্মদ এরশাদকে লাইফ সাপোর্ট দেওয়া হয়নি। ফুসফুসে ইনফেকশনের কারণে তার শ্বাসকষ্ট হচ্ছিলো। তাই চিকিৎসকরা অক্সিজেন সাপোর্ট দিয়েছেন। চিকিৎসকরা এখনো বেশ কিছু পরিক্ষা-নিরীক্ষা দিয়েছেন।’

এসময় এরশাদের শারীরিক অবস্থার বিষয়ে পার্টির ব্রিফিং অথবা প্রয়োজনে আইএসপিআর-এর তথ্য ছাড়া কোনো বিভ্রান্তিকর তথ্য না ছড়ানোর জন্য গণমাধ্যম ও দেশবাসীর প্রতি আহবান জানান জিএম কাদের।

হিমোগ্লোবিন স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় গত ২২ জুন থেকে সিএমএইচে ভর্তি আছেন এরশাদ। যদিও গত শনিবার পর্যন্ত তার শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছিলেন জাপার নেতারা।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: