,


রাজীবপুরে ছাত্রদলের কমিটি গঠন
রাজীবপুরে ছাত্রদলের কমিটি গঠন

রাজীবপুরে ছাত্রদলের কমিটি গঠন

রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ দীর্ঘ প্রায় এক যুগ পর রাজীবপুর উপজেলা ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে।
মিজানুর রহমান লিমনকে আহ্বায়ক ও আমজাদ হোসেনকে সিনিয়র যুগ্ন আহ্বায়ক করে ১৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কুড়িগ্রাম জেলা ছাত্রদল সভাপতি আমিমুল ইহছান ও সাধারণ সম্পাদক হাসান জোবায়ের হিমেল দলীয় প্যাডে ৪ জুলাই রাতে নতুন এই আংশিক কমিটির নামের তলিকা অনুমোদন করেন।

৫১ জন সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য আগামী ১৫ দিনের সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে।নতুন কমিটি গঠন নিয়ে রাজীবপুর উপজেলা ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে আনন্দ বিরাজ করছে।

নতুন কমিটি গঠন নিয়ে রাজীবপুর উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতা কর্মী দের মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।অনেকে নতুন এই কমিটিকে সাধুবাদ জানালেও কেউ কেউ হতাশা ব্যাক্ত করেছে।

নাম প্রকাশ না করার শর্তে বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের একাধিক নেতা বলেন নতুন এই কমিটিতে দক্ষ ও ত্যাগি নেতৃত্বের অভাব রয়েছে।আহ্বায়ক কমিটির কেউ কেউ বিবাহিত সন্তান রয়েছে, কেউ আবার চাকরির সাথে জড়িত।পূর্ণাঙ্গ কমিটি গঠন করার সময় এবিষয়গুলো নিয়ে ভাবতে হবে তা না হলে শুধু নতুন কমিটি গঠন হবে কিন্তু সাংগঠনিক কার্যকারিতা যথাযথভাবে হবে না।

এবিষয়ে জানতে চাইলে নতুন কমিটির আহ্বায়ক মিজানুর রহমাম লিমন জানান,স্কুল জীবন থেকে আমি ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত দলের জন্য নিবেদিত প্রাণ ছিলাম। নতুন কমিটির নেতৃত্ব নিয়ে কেউ কেউ সংশয় প্রকাশ করছে জানালে তিনি বলেন,দীর্ঘ দিন পর এই কমিটি গঠন করা হল এজন্য সাময়িক ভাবে হয়ত কারও মান অভিমান হতে পারে।সকলকে সাথে নিয়ে একটি পূর্ণঙ্গ ভাল কমিটি গঠন করা হবে তখন কারও কোন অভিমান থাকবে না বলে জানান তিনি।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: