,


সুস্মিতার জলকেলি,মেয়ে ও প্রেমিকের সঙ্গে ভিডিও ভাইরাল

সুস্মিতার জলকেলি,মেয়ে ও প্রেমিকের সঙ্গে ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্কঃ বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন বর্তমানে সিনেমা জগৎ থেকে অনেকটাই দূরে আছেন, তবুও খবরের শিরনামে জায়গা করে নিতে তার জুড়ি মেলা ভার।

সম্প্রতি মিস ইউনিভার্স সুস্মিতা সেন তার কিছু ফটো ও ভিডিও’র জন্য সকলের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন।

সম্প্রতি প্রকাশিত সুইমিং পুলের একটি ভিডিও সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। এই ভিডিওতে সুস্মিতা সেনকে তার মেয়ে আলিশার সঙ্গে মজা করতে দেখা যাচ্ছে, ভিডিওটি সুস্মিতা নিজেই তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

সেই ভিডিওতে মা-মেয়ের সঙ্গে দেখা যাচ্ছে মায়ের প্রেমিক রহমান শলকে। অথচ কিছুদিন আগে মিডিয়ায় সুস্মিতা ও রহমানের ব্রেক-আপের খবর ঘুরে বেড়াচ্ছিল। তবে সুস্মিতা সেনের এই পোস্ট এবার সোশ্যাল মিডিয়াকে ভুল বলে প্রমাণিত করল।

বর্তমানে সুস্মিতা নিজের মেয়ে ও প্রেমিকের সঙ্গে দুবাইতে ছুটি কাটাচ্ছেন। সুস্মিতার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, তার মেয়ে তাকে কিভাবে তিনি জলপরীর মতো সাঁতার কাটবেন তার প্রশিক্ষণ দিচ্ছে। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করার সময় সুস্মিতা লিখেছেন, “মা তুমি কি জলপরীর মতো সাঁতার কাটতে পারো? তুমি শেখালে, আমি অবশ্যই চেষ্টা করব।”

সুস্মিতা সেন সোশ্যাল মিডিয়ায় সর্বদা একটিভ থাকেন। কিছু দিন আগে তিনি তার প্রেমিক রহমান শলের সঙ্গে কিছু ফটো শেয়ার করেছিলেন। সেই ফটোতে তিনি রহমানকে জানিয়েছিলেন তিনি তাকে কতটা ভালোবাসেন।

১৯৯৪ সালে মিস ইউনিভার্সের খেতাব লাভ করেছিলেন সুস্মিতা সেন।  ১৯৯৬ সালে ‘দস্তক’ সিনেমার সঙ্গে বলিউডে পা রাখেন তিনি। এছাড়াও বাংলা হিন্দি মিলিয়ে তিনি বেশ কিছু সিনেমায় অভিনয় করেন। সুস্মিতা সেনের দুটি মেয়ে, দুজনকেই তিনি দত্তক নিয়েছেন।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: