,


অস্ত্র ও মাদক ব্যবসায়ী আলাউদ্দিন আটক
অস্ত্র ও মাদক ব্যবসায়ী আলাউদ্দিন আটক

অস্ত্র ও মাদক ব্যবসায়ী আলাউদ্দিন আটক

বেনাপোল প্রতিনিধিঃ যশোরের বেনাপোলের কুখ্যাত মাদক সম্রাট ও অস্ত্র ব্যবসায়ী, সাতটি মাদক মামলার পলাতক অাসামী। মাদক ব্যবসায়ীদের গুরু নামে পরিচিত অালাউদ্দিন কে অবশেষে অাটক করতে সক্ষম হয়েছে বেনাপোল পোট থানার পুলিশ।

শুক্রবার বিকালে তাকে অাটক করলেও ঘটনাটি জানাজানি হয় সন্ধ্যার দিকে। মাদক সম্রাট অালাউদ্দিনকে বেনাপোলের আমড়াখালী থেকে ৪৫ পিস ইয়াবাসহ তাকে আটক করে পোর্ট থানার পুলিশ। মাদকসম্রাট আলাউদ্দিন বেনাপোল পোর্ট থানার আমড়াখালী গ্রামের রাজ্জাকের ছেলে।

স্থানীয়রা জানান, আলাউদ্দিনের রয়েছে বিশাল এক বাহিনী।সে শুধু মাদকের ব্যবসা করে না। এলাকায় তার বাহিনীর লোকজন চুরি, ছিনতায় করে থাকে প্রতিনিয়ত। দীর্ঘদিন এই অবস্থা চলতে থাকলেও এলাকাবাশীরা অালাউদ্দিনের ভয়ে মুখ খুলতে সাহস পায়নি। প্রায় তার বাড়িতে অপরিচিত লোকের অাসা যাওয়া ছিল। ভারত থেকে ফেন্সিডিল ও অস্ত্র এনে বিভিন্ন পরিবহনে ও ট্রাক ড্রাইভারদের ম্যানেজকরে ঢাকা, বরিশাল, পটুয়াখালী, ভোলা, সহ দেশের বিভিন্ন জেলায় পাঠাতো। অার অবৈধ ব্যবসার কারনে প্রশাসনের লোকজনের সাথে তার সখ্য ছিল। তার অাটকের খবরে এলাকাবাশীর স্বস্তি ফিরে পেয়েছে।


বেনাপোল পোর্ট থানার এসআই আব্দুল লতিফ বলেন, আলাউদ্দিনের নামে বেনাপোল থানায় সাতটি মাদক মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত। তাকে কয়েকবার আটক করে জেলহাজতে পাঠালেও তিনি আবার ছাড়া পেয়ে মাদক ব্যবসা করেন। লতিফ বলেন, গত সপ্তাহে সে একটি ট্রাকে করে মাদক পাচারের সময় ডিবি পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে গিয়েছিলেন।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: