,


হারানো স্বামীর খোঁজ মিললো টিকটকে
হারানো স্বামীর খোঁজ মিললো টিকটকে

হারানো স্বামীর খোঁজ মিললো টিকটকে

ডেস্ক রিপোর্টারঃ কুম্ভ মেলায় অনেক বছর আগে হারিয়ে যাওয়া পরিবারের সদস্যকে খুঁজে পেতে আপনার হাতে এখন আর তার সঙ্গে মিলিয়ে কোনো ট্যাটু করার দরকার নেই। কারণ ডিজিটাল এই যুগে ভিডিও চীনা মেসেজিং অ্যাপ টিকটক আপনার হারিয়ে যাওয়া আপনজনকে ফিরিয়ে দিতে পারে আপনার কাছে। সম্প্রতি ভারতের তামিলনাড়ুতে এমন ঘটনাই ঘটেছে। অ্যাপের এক ভিডিও দেখে তিন বছর আগে হারিয়ে যাওয়া ওই ব্যক্তিকে সম্প্রতি শনাক্ত করেছেন তিনি।

দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, পারিবারিক ঝামেলার কারণে ২০১৬ সালে তামিলনাড়ুর কৃষ্ণগিরি অঞ্চলের সুরেশ নামের এক ব্যক্তি স্ত্রী ও দুই সন্তান রেখে উধাও হয়ে যান। স্বামীকে দীর্ঘদিন খুঁজে না পেয়ে স্থানীয় থানায় এফআইআর করেন তার স্ত্রী। কিন্তু গত তিন বছরেও সুরেশের কোনো খোঁজ পায়নি পুলিশ। সম্প্রতি তাদের এক আত্মীয় একটি টিকটক ভিডিওতে সুরেশের মতোই এক ব্যক্তিকে দেখে তার স্ত্রীকে জানান।

সংবাদে আরও জানানো হয়, এরপর টিকটক ভিডিও দেখে স্বামীকে শনাক্ত করে পুলিশ গিয়ে হসুর নামক এলাকা থেকে সুরেশকে আটক করে। পুলিশ জানতে পারে, বাড়ি থেকে পালিয়ে সেখানে মেকানিকের কাজ করতেন সুরেশ। সেখানকার একজনের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে সুরেশের। তাদের দুজনকে টিকটকের ভিডিওতে দেখা যায়।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: