,


কঙ্গনা এবার অস্ত্র তুলে নিলেন

কঙ্গনা এবার অস্ত্র তুলে নিলেন

বিনোদন ডেস্কঃ বলিউড তারকা কঙ্গনা রনৌতের ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ মুক্তি পাবে ২৬ জুলাই। এদিকে এই বলিউড তারকা নতুন ছবি ‘ঢাকাড়’–এর পোস্টার মুক্তি পেয়েছে। ছবির ফার্স্ট লুকে তাঁকে দেখে অনেকেই চমকে গেছেন। কারণ এমন সাজে তাঁকে আগে দেখা যায়নি। এমন লুকে দেখা গেছে অ্যাঞ্জেলিনা জোলি, স্কারলেট জোহানসনসহ হলিউডের অনেক তারকাকে। ছবিতে দেখা গেছে, দুই হাতে অস্ত্র তুলে নিয়েছেন কঙ্গনা রনৌত, সামনে ধ্বংসস্তূপের মধ্যে আগুন আর আকাশ মিলে গেছে দিগন্তে।

কঙ্গনা রনৌত তাঁর প্রতিটি ছবিতেই নিজেকে নতুন নতুন রূপে আর নতুন পরিচয়ে তুলে ধরেন। এই ছবিতেও দর্শক দেখবেন একেবারে অন্য এক কঙ্গনাকে। ‘মনকর্ণিকা’ ছবির কঙ্গনা রনৌত তলোয়ার হাতে যুদ্ধ করেছেন। আর এখানে তাঁকে দেখা গেছে স্টেনগান হাতে। এখানে তিনি ঝাঁসির রানি নন, অন্য কেউ। বিশ্বের বিভিন্ন স্থানে মারপিট করতে দেখা যাবে তাঁকে। এই অ্যাকশন থ্রিলার ছবি মুক্তি পাবে ২০২০ সালের দেওয়ালিতে। ছবির পোস্টারে হলিউডের সঙ্গে মিল পাওয়া যাচ্ছে। আর এই ছবির জন্য হলিউড থেকে প্রথম শ্রেণির অ্যাকশন ডিরেক্টর আনার বিষয়েও আলোচনা চলছে।ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদন থেকে জানা গেছে, ঢাকাড় ছবির কাহিনি লিখেছেন চিন্তন গান্ধী ও রিনীশ রবীন্দ্র। ছবিটি পরিচালনা করবেন রজনীশ রাজি ঘাই। যৌথভাবে প্রযোজনা করবে সোহেল মাকলাই প্রোডাকশনস, অ্যাসাইলাম ফিল্মস এবং কুইকি ডিজিটাল মিডিয়া। এই ছবি দিয়ে কঙ্গনা প্রথমবারের মতো ‘কাহিনি’ ও ‘পিঙ্ক’ ছবির চিত্রনাট্যকার রীতেশ শাহর সঙ্গে কাজ করবেন। ঢাকাড় ছবির চিত্রনাট্য লিখেছেন রীতেশ শাহ।

ঢাকাড় ছবি সম্পর্কে কঙ্গনা রনৌত বলেছেন, ‘মনিকর্ণিকা’র সাফল্যের পর শুধু ভারত নয়, বিশ্বের দর্শক নারীকেন্দ্রিক ছবিকে ভালোবেসে ফেলেছে। ঢাকাড় ছবিটি শুধু আমার ক্যারিয়ারের জন্য নয়, ভারতীয় চলচ্চিত্র ইতিহাসের মোড় ঘোরানোর মতো একটা ছবি। ছবিটি নির্মিত হবে বড় প্রেক্ষাপটে। ছবিটি যদি সফল হয়, তাহলে নারীকেন্দ্রিক সিনেমা বানানোর জন্য আমাদের আর পেছনে ফিরে তাকাতে হবে না।

কঙ্গনা রনৌত আরও জানান, তাঁর দুই বন্ধু, এই ছবির প্রযোজক সোহেল আর পরিচালক রাজি অনেক দিন ধরে ছবিটির পরিকল্পনা করেছেন। যত দ্রুত সম্ভব তিনি এই ছবির কাজ শুরু করার জন্য মুখিয়ে আছেন। পরিচালক রাজনীশ রাজি ঘাই একজন সেনা কর্মকর্তার সন্তান। তিনি ছোটবেলা থেকে অ্যাকশনধর্মী চলচ্চিত্র নির্মাণের স্বপ্ন দেখেছেন। তাঁর মতে, এই ছবির মধ্য দিয়ে তিনি নিজের কল্পনাশক্তি প্রয়োগ করে হিন্দি সিনেমার সীমানাকে আরেকটু বড় করবেন।

ভারতের বিভিন্ন স্থানে, দক্ষিণ-পূর্ব এশিয়া, মধ্যপ্রাচ্য ও ইউরোপে এই ছবির শুটিং হবে। কঙ্গনা এখন পুরোদমে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির প্রচারণার কাজ করছেন। এরপর তিনি ঝাঁপিয়ে পড়বেন ঢাকাড়–এর কাজে। এদিকে কঙ্গনা রনৌতের জন্য অপেক্ষা করছে অশ্বিনী আইয়ার তিওয়ারি পরিচালিত ‘পাঙ্গা’ ও দক্ষিণ ভারতের কিংবদন্তি অভিনেত্রী ও তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘তালাইভি’।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: