,


যেখানে কঙ্গনা,সেখানে বাগ্‌যুদ্ধ !

যেখানে কঙ্গনা,সেখানে বাগ্‌যুদ্ধ !

বিনোদন ডেস্কঃ  সব বাধা–বিপত্তি পেরিয়ে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ মুক্তির আর মাত্র কয়েক সপ্তাহ বাকি। যেহেতু কঙ্গনা রনৌত এই ছবির প্রধান অভিনয়শিল্পী, তাই গণিতের সহজ সূত্র অনুসারে বিতর্ক এই ছবির ছায়াসঙ্গী। কারণ, কঙ্গনা যেখানে, বিতর্ক সেখানে।

গতকাল রোববার কঙ্গনা রনৌত এই ছবির আরেক প্রধান অভিনয়শিল্পী রাজকুমার রাও আর প্রযোজক একতা কাপুরের সঙ্গে একটা অনুষ্ঠানে গিয়েছিলেন ‘দ্য ওয়াখরা সং’ মুক্তির জন্য। আর এই বড় তারকারা যেখানে, সেখানে সাংবাদিকেরা থাকবেন না, তাই কি হয়? আর এবার হৃতিক রোশন নয়, আলিয়া ভাট নয়, কোনো বলিউড তারকাও নয়। এবার কঙ্গনা রনৌতের বাগ্‌যুদ্ধ হলো একজন সাংবাদিকের সঙ্গে। সেই সাংবাদিক নাকি কঙ্গনার সর্বশেষ ছবি ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ নিয়ে খারাপ রিভিউ লিখেছিলেন, আর কঙ্গনাকে ‘উগ্র’ বলেছিলেন।

মনে মনে হয়তো কঙ্গনা তাঁকে ‘ধবলধোলাই’ দেওয়ার জন্য খুঁজছিলেন। এবার সেই সাংবাদিককে সামনে পেয়ে সুযোগটা আর হাতছাড়া করেননি। কঙ্গনা তাঁকে জিজ্ঞেস করলেন, ‘আমি “মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি” করেছি বলে উগ্র হয়ে গেছি? একটা জাতীয়তাবাদী চলচ্চিত্র নির্মাণের জন্য আমাকে উগ্র বলা হলো?’ ওই সাংবাদিক তাঁর ‘ব্র্যান্ড ভ্যালু’ নষ্ট করেছেন বলেও অভিযোগ করেন কঙ্গনা। ওই সাংবাদিক কঙ্গনার এমন আক্রমণের জন্য প্রস্তুত ছিলেন না। হয়তো সেই ঘটনা ভুলে গিয়েছিলেন। কিন্তু কঙ্গনা ভুলে যাওয়ার মানুষ নন।

কঙ্গনার কাছ থেকে এমন আক্রমণের পর ওই সাংবাদিক বলেন, তিনি কঙ্গনাকে নিয়ে খারাপ কিছু লেখেননি। কিন্তু কঙ্গনা তো কঙ্গনাই। এরপর কঙ্গনা বললেন, ওই সাংবাদিককে নিয়ে ওভি ভ্যানে বসে তিনি তিন ঘণ্টা সাক্ষাৎকার দিয়েছেন। সাংবাদিক অস্বীকার করে বললেন, তিনি আধঘণ্টা সময় নিয়েছিলেন। এরপর কঙ্গনা বলেন, ওই সাংবাদিক নাকি পরে তাঁকে বার্তাও পাঠিয়েছেন। কিন্তু সাংবাদিক তা অস্বীকার করেন। বললেন, তিনি কঙ্গনাকে কোনো বার্তা পাঠাননি। কঙ্গনাকে সেই বার্তার স্ক্রিনশট প্রকাশ করার চ্যালেঞ্জ ছুড়ে দেন।

ওই সাংবাদিক বলেন, কঙ্গনা তারকা বলে একজন সাংবাদিককে ভয় দেখানো ও হুমকি দেওয়ার কোনো অধিকার নেই। এ সময় কঙ্গনার পক্ষ নিয়ে আরেকজন সাংবাদিক সেই বাগ্‌যুদ্ধে লিপ্ত হন। তারপর তা থামানোর জন্য আয়োজকদের হস্তক্ষেপ করতে হয়। কঙ্গনা ঘোষণা দেন, তিনি ওই সাংবাদিকের কোনো প্রশ্নের জবাব দেবেন না। এরপর অন্য একজন সাংবাদিক কঙ্গনাকে প্রশ্ন করেন। কঙ্গনা ওই মুহূর্তে কোনো প্রশ্নের জবাব দেওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। তাই কঙ্গনার হয়ে রাজকুমার রাও সেই প্রশ্নের জবাব দেন।যা হোক, আজ সোমবার মুক্তি পেয়েছে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির প্রথম গান ‘দ্য ওয়াখরা সং’। মাত্র কয়েক ঘণ্টায় গানটি তিন লাখবার দেখা হয়েছে। মন্তব্য এসেছে দুই হাজার। আর প্রতি সেকেন্ডে এই সংখ্যা আকারে কেবল বড় হচ্ছে। যা হোক, এই গানে কঙ্গনার লুক দেখে চমকে গেছেন সবাই। তাঁকে নাকি ‘সুপার হট’ দেখাচ্ছে বলে রায় দিয়েছেন ভক্তরা। যা হোক, সবকিছু ঠিক থাকলে প্রকাশ কোভালামুড়ি পরিচালিত এই ছবি ২৬ জুলাই মুক্তি দেওয়া হবে বড় পর্দায়। তাই আর বেশি নয়, মাত্র ১৮ দিনের অপেক্ষা!

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: