,


রাজ মাল্টিমিডিয়ার যাত্রা শুরু ৩ চলচ্চিত্র নিয়ে
রাজ মাল্টিমিডিয়ার যাত্রা শুরু ৩ চলচ্চিত্র নিয়ে

রাজ মাল্টিমিডিয়ার যাত্রা শুরু ৩ চলচ্চিত্র নিয়ে

ডেস্ক রিপোর্টারঃ  মৌসুমী প্রযোজকরা দু-একটি সিনেমা প্রযোজনা করে হারিয়ে যান। আবার দু-একটি প্রযোজনা প্রতিষ্ঠান নিয়মিত সিনেমা নির্মাণ করছে। চলচ্চিত্র নির্মাণের সংখ্যা যখন কমে যাচ্ছে, তখন নিয়মিত চলচ্চিত্র নির্মাণের লক্ষ্যে যাত্রা শুরু করল নতুন প্রযোজনা প্রতিষ্ঠান ‘রাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটি শুরুতে ৩টি চলচ্চিত্র প্রযোজনা করবে বলেও রাইজিংবিডিকে জানান রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল রাজ।

সম্প্রতি রাজধানীর বনানীর একটি অভিজাত রেস্টুরেন্ট কেক কেটে প্রতিষ্ঠানটির লোগো উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন (এফবিসিসিআই) এর সভাপতি নিজাম উদ্দিন, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারসহ চলচ্চিত্র ও নাট্য নির্মাতারা।

এছাড়া অনুষ্ঠান উপস্থিত ছিলেন অভিনেত্রী স্বাগতা, মৌসুমী হামিদ, সারাকা মজুমদার, মডেল-অভিনেতা ইমতু রাতিশ, রাণী আহাদ, প্রিমাসহ অনেকে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন দেবাশীষ বিশ্বাস।

অভিনেতা ও প্রযোজক নজরুল রাজ বলেন, ‘রাজ মাল্টিমিডিয়ার আনুষ্ঠানিক যাত্রা এখন শুরু হলেও এর আগে ৩০টি নাটক, ৬টি টেলিফিল্ম প্রযোজনা করা হয়েছে। এ প্রোডাকশন হাউস থেকে নিয়মিত চলচ্চিত্র প্রযোজনা করব। মান সম্পন্ন নাটক, টেলিফিল্ম, চলচ্চিত্র প্রযোজনা করব।’

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: