,


উন্নত সমৃদ্ধ দেশ গঠন করতে সবাইকে এক সাথে কাজ করতে হবে
উন্নত সমৃদ্ধ দেশ গঠন করতে সবাইকে এক সাথে কাজ করতে হবে

উন্নত সমৃদ্ধ দেশ গঠন করতে সবাইকে এক সাথে কাজ করতে হবে

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জ বেলকুচি উপজেলা পরিষদের সকল কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক। উন্নত সমৃদ্ধ দেশ গঠন করতে সবাইকে এক সাথে কাজ করতে হবে, স্থানীয় জনপ্রতিনিধি সরকারী কর্মকর্তাসহ সবাই এক সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে একটি উন্নত সমৃদ্ধ দেশ হবে তিনি তার বক্তৃতাকালে এসব কথা বলেন।

মঙ্গলবার (৯ জুলাই) বিকালে বেলকুচি উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদের আয়োজনে ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস,এম,সাইফুর রহমানের সভাপতিত্বে এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেনের সঞ্চালনায় এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জের নবনিযুক্ত জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল।
অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাস, বেলকুচি সরকারী কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) আফসানা ইয়াসমিন, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ গাজী সাইদুর রহমান, থানা অফিসার ইন-চার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম, ভাঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান গাজী ফজলুল হক ভাষানী আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি একে,এম,ইউসুফজী খাঁন, উপজেলা কৃষি কর্মকর্তা কল্যাণ প্রসাদ পাল, শিক্ষা কর্মকর্তা গোলাম সরোয়ার, পরিবার পরিকল্পনা ককর্মকর্তা মাহবুবুর রহমান, প্রকৌশলী মাঈন উদ্দিন, মৎস্য কর্মকর্তা আইয়ুব আলী খাঁন, মহিলা বিষয়ক কর্মকর্তা কাস্মীর সুলতানাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, শিক্ষক প্রতিনিধি, রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: