,


ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে চান স্বামী মোস্তাফিজুর
ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে চান স্বামী মোস্তাফিজুর

ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে বাঁচাতে চান স্বামী মোস্তাফিজুর

সৈয়দপুর প্রতিনিধিঃ  স্ত্রী পারভিন খাতুন ও একমাত্র সন্তান পারভেজকে নিয়ে মোস্তাফিজুর রহমানের ছোট্ট সংসার। সুখের অভাব ছিলো না। দিন আনতেন দিন খেতেন। স্ত্রী ও পুত্রের ছোট ছোট আবদার গুলো মেটানোর চেষ্টা করতেন।

কিন্তু হঠাৎ যেনো সবকিছু থমকে যাওয়ার মতো অবস্থা। জীবন চলার পথে মোস্তাফিজুরের অনেক বড় হোচট খাওয়া। দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত স্ত্রীকে চিরদিনের জন্য হারিয়ে ফেলার শঙ্কা এখন তার রাতের ঘুম কেড়ে নিয়েছে।

নীলফারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের কিশামত ডাঙ্গাপাড়ার বাসিন্দা মোস্তাফিজুর রহমানের স্ত্রী পারভিন খাতুনের দুইমাস আগে ক্যান্সার ধরা পড়েছে। এখন থেকেই চিকিৎসা করানো দরকার। এজন্য অনেক টাকার প্রয়োজন। যা তার স্বামীর পক্ষে জোগাড় করা সম্ভব না।

এরই মধ্যে চিকিৎসার পিছনে অনেক টাকা খরচ হয়েছে। সঞ্চয়ের যা কিছু ছিলো তার পুরোটাই শেষ। এখন আর হাতে কোন টাকাপয়সা নেই। সম্বল বলতে মাথা গুজার ভিটেমাটিটুকু ছাড়া আর কিছুই নেই। এমন্তবস্তায় কিভাবে স্ত্রীর চিকিৎসার যাবতীয় ব্যয় মেটাবেন এই চিন্তায় বিভোর এখন মোস্তাফিজুর।

গত ২৩ শে এপ্রিল ঢাকার আহসানিয়া মিশন ক্যানসার এন্ড জেনারেল হাসপাতালে পারভিন খাতুনের ক্যান্সার ধরা পড়ে। সেখানকার কর্তব্যরত চিকিৎসকের ভাষ্যমতে, ‘তিনবছরে চিকিৎসার জন্য কমপক্ষে ৬ লক্ষ টাকা খরচ হবে।’

যা সিলভার কোম্পানিতে সামান্য একজন কর্মী হিসেবে কাজ করা মোস্তাফিজুরের পক্ষে জোগাড় করা প্রায় অসম্ভব। এজন্য তিনি স্ত্রীর সুচিকিৎসা নিশ্চিতে সৈয়দপুর সহ গোটা দেশবাসীর নিকট সহযোগিতা কামনা করেছেন।

ক্যান্সারে আক্রান্ত পারভিন খাতুনের চিকিৎসার জন্য সহযোগিতা পাঠানোর ঠিকানা: মোস্তাফিজুর রহমান, কিশামত ডাঙ্গাপাড়া, ৪নং ওয়ার্ড কামারপুকুর ইউনিয়ন,উপজেলা: সৈয়দপুর, জেলা: নীলফামারী, বিকাশ : 01929160128, পারসোনাল
ডাচ বাংলা: 017059723271 (রোগীর স্বামী)
ব্যাংক এ্যকাউন্ট 161 151 215272 ডাচ বাংলা ব্যাংক লিঃ সৈয়দপুর শাখা নীলফামারী

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: