,


নীরব-সূচনার আব্বাসে মজেছে দর্শক
নীরব-সূচনার আব্বাসে মজেছে দর্শক

নীরব-সূচনার আব্বাসে মজেছে দর্শক

ডেস্ক রিপোর্টারঃ শুক্রবার ‘আব্বাস’ ছবির মাধ্যমে দর্শকদের সামনে ভিন্ন লুকে হাজির হয়েছেন চিত্রনায়ক নীরব ও নতুন নায়িকা সূচনা আজাদ। পুরান ঢাকার অনাথ শিশু থেকে কিভাবে এলাকার ত্রাস হয়ে উঠলো সেই গল্পই দেখানো হয়েছে।

আব্বাস ছবিটি নির্মাণ করেছেন পরিচালক সাইফ চন্দন। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন নীরব, সঙ্গে আছেন নায়িকা সূচনা আজাদ ও সাবা। দেশজুড়ে ৩৭টি হলে মুক্তি পেয়েছে ‘আব্বাস। মুক্তির প্রথম দিনে দর্শকদের মাঝে সাড়া ফেলেছে ছবিটি। আর চতুর্থ দিনেও সাফল্যের ধারা অব্যাহত রেখেছে ছবিটি।

জানা গেলে রাজধানীতে তো বটেই ঢাকার বাইরের হলেও ভালো যাচ্ছে আব্বাসের কাটতি।

ছবিটি নিয়ে নায়ক নীরব, নায়িকা সূচনা আজাদ এবং পরিচালক সাইফ চন্দন ব্যক্ত করেছেন তাদের প্রত্যাশার কথা।

অনাথ এক কিশোর কীভাবে এলাকার ত্রাস হয়ে ওঠে সে গল্পই মূলত উঠে এসেছে ‘আব্বাস’ চলচ্চিত্রে। একটি বাণিজ্যিক ছবির সবটুকু উপাদানই আছে এ ছবিতে।

পুরান ঢাকার ফরাশগঞ্জ এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এগিয়েছে ছবির গল্প। যেখানে চিত্রনাট্যে নিখুঁতভাবে ফুটে উঠেছে এলাকার রাজনীতির মারপ্যাচ। আব্বাস নিয়ে দর্শকের প্রতিক্রিয়া কেমন? সেটি জানতে মুক্তির প্রথমদিন থেকেই রাজধানীর হলগুলোতে ঘুরে বেড়াচ্ছেন ছবি সংশ্লিষ্টরা।

রাজধানীর স্টার সিনেপ্লেক্স, মধুমিতা,বলাকা, সেনা, শাহীন, পুনম, এশিয়া, পূরবীসহ বেশ ক’টি হলে চলছে ছবিটি। ছবিটিতে নীরবের নায়িকা হিসেবে আছেন সূচনা আজাদ। আছেন সোহানা সাবাও। আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলেকজান্ডার বো, জয়রাজ, ডন, শিমুল খান, ইলোর গহর প্রমুখ।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: