,


ভারতে দুর্দান্ত তাইজুল
ভারতে দুর্দান্ত তাইজুল

ভারতে দুর্দান্ত তাইজুল

ডেস্ক রিপোর্টারঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশের বিপক্ষে বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশনের ব্যাটসম্যানরা খারাপ করছিলেন না। ২ উইকেটে তুলে ফেলেছিল ২৩৪ রান। কিন্তু এর পরই দৃশ্যপটে এলেন তাইজুল ইসলাম। বাঁহাতি ঘূর্ণিতে নাচালেন বিদর্ভ ব্যাটসম্যানদের, ২৩৪ রানে তৃতীয় উইকেটের পতনের পর তাঁরা ৩৫৩ রানে অল আউট! বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম একাই নিয়েছেন ৮ উইকেট! বাকি ২ উইকেট পেয়েছেন তাসকিন আহমেদ ও আরিফুল হক ।

ভারতের আলুরে কে তিম্মাপিয়া মেমোরিয়াল ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় দিন শেষে তাইজুলের দুর্দান্ত বোলিংয়ে ১৮৯ রানে এগিয়ে আছে বিসিবি একাদশ। আজ বিসিবি খেলা শেষ করেছে ১ উইকেটে ৪২ রান করে।

১ উইকেটে ১১৪ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করে বিদর্ভ। ৬২ রান করা অক্ষয় কোলহারকে দিনের শুরুতেই বিদায় করেন তাসকিন। অথরভ দেশপান্ডে ও অথরভ তাইদে জুটি গড়ে বিপদ সামাল দেন। কিন্তু তাইজুলের স্পিনে ৪৫ রানে তাইদে বিদায় নিলে তাসের ঘরের মতো ভেঙে পড়ে বিদর্ভের ব্যাটিং অর্ডার। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ৩৫৩ রানে অলআউট হন স্বাগতিকেরা। ২৭.৪ ওভারে ৮৯ রানে ৮ উইকেট নেন তাইজুল।

শেষ বেলায় নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করে ওপেনার জহুরুলকে হারায় বিসিবি একাদশ, ২৫ রানে আউট হন তিনি। সাইফ ও মুমিনুল যথাক্রমে ১৫ ও ১ রানে অপরাজিত আছেন।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: