,


আত্রাইয়ে ভ্রাম্যমান আদালতে ৩ জনের সাজা

আত্রাইয়ে ভ্রাম্যমান আদালতে ৩ জনের সাজা

আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে বাল্য বিয়ের অপরাধে ২জন ও একজন মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে।

সাজাপ্রাপ্তরা হল, নাটোর জেলার লালপুর উপজেলার হাসিমপুর গ্রামের দিপেন চন্দ্রের ছেলে দিলিপ কুমার প্রাং(২৮) এবং আত্রাই উপজেলার মিরাপুর গ্রামের ডোমন প্রাং এর ছেলে সুদেব প্রাং (২৭), সাহেবগঞ্জ সরদার পাড়া গ্রামের ইছর পিয়াদা পুত্র মাদকসেবী সিরাজুল পিয়াদা (৩২) ।

আত্রাই থানা সুত্রে জানা যায়, আত্রাই উপজেলা ব্রজপুর গ্রামে বাল্য বিবাহ অনুষ্টিত হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আত্রাই থানার এএসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে বর দিলিপ কুমার প্রাং ও অপরদিকে এএসআই কামরুজ্জামান সঙ্গীস ফোর্সসহ উপজেলার মিরাপুর গ্রামে অভিযান চালিয়ে সুদেব প্রাং এবং গোপন সংবাদের ভিত্তিতে সাহেবগঞ্জ সরদার পাড়া গ্রামের ইছর পিয়াদা পুত্র মাদকসেবী মিরাজুল পিয়াদাকে আটক করে।

পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতে হাজির করলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম বাল্য বিবাহের অপরাধে দিলিপ কুমার প্রাং , সুদেব প্রাং কে দশ হাজার টাকা জরিমানা ও মাদকসেবী সিরাজুল পিয়াদাকে ২মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: