,


সুইজারল্যান্ড আওয়ামী লীগের সংগ্রামী প্রচার ও প্রকাশনা

সুইজারল্যান্ড আওয়ামী লীগের সংগ্রামী প্রচার ও প্রকাশনা

প্রবাসী প্রতিনিধিঃ সুইজারল্যান্ড আওয়ামী লীগের সংগ্রামী প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দিন বলেছেন, বঙ্গবন্ধুর বাংলাদেশ তার কন্যা শেখ হাসিনার হাতেই নিরাপদ। শেখ হাসিনার হাতে দেশ আর পেছাবে না বাংলাদেশ।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান এবং সেই স্বপ্ন বাস্তবায়ন করেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের স্বাধীনতা এনেছেন। অনেকেই স্বাধীনতার স্বপ্ন দেখেছিলেন কিন্তু সেই স্বাধীনতার স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছেন জাতির জনক শেখ মুজিবুর রহমান। তিনি দেশকে বিশ্বের বুকে প্রতিষ্ঠিত করেছেন। বঙ্গবন্ধুই ছিলেন একমাত্র নেতা যিনি রাষ্ট্র ক্ষমতায় না থাকলেও তার কথা দেশের সাড়ে সাত কোটি মানুষ শুনে মেনে চলত। বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বিশ্বের সর্বশ্রেষ্ঠ ভাষণ।
কারণ এক ভাষণেই তিনি বাঙালি জাতিকে গেরিলা যুদ্ধের জন্য প্রস্তুত করেছিলেন। বঙ্গবন্ধু ছিলেন সাড়ে সাত কোটি মানুষের মূর্ত প্রতীক।

এটা যে রাজনীতির আকাশের উজ্জ্বল নক্ষত্র বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব নিজাম উদ্দিন বলেন, যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধু শেখ মুজিবের নাম অম্লান হয়ে থাকবে। নর্থ সাউথ বেসরকারি প্রথম বিশ্ববিদ্যালয়। এ বিশ্ববিদ্যালয় ভাল করলে বেসরকারি বিশ্ববিদ্যালয় এগিয়ে যাবে সামনের দিকে। বিশ্ববিদ্যালয়ের প্রশ্নে, স্বাধীনতার প্রশ্নে, মুক্তিযুদ্ধের প্রশ্নে আপোষ করবেন না।

তিনি আরো বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদের বিরুদ্ধে শেখ হাসিনার সংগ্রাম সফল হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন। মানুষের ঐক্য না থাকলে কোনো আন্দোলন সফল হয় না। আসুন দেশকে ভালবেসে দুর্নীতির বিরুদ্ধে দাড়াই।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: