,


পটুয়াখালীতে নতুননিয়মে প্রশাসকের নিয়ন্ত্রণে বাস চলাচল শুরু খুশি! বাসমালিক সহ যাত্রীরা

পটুয়াখালীতে নতুননিয়মে প্রশাসকের নিয়ন্ত্রণে বাস চলাচল শুরু খুশি! বাসমালিক সহ যাত্রীরা

আব্দুল আলীম খান,পটুয়াখালীঃ দীর্ঘদিন অনিয়ম-দুর্নীতি এবং দুই গ্রুপের বিরোধী ও যাত্রী হয়রানি যাতে না হয় তাই আজ থেকে পটুয়াখালী জেলার অভ্যন্তরীণ ও পটুয়াখালী-বরিশাল-কুয়াকাটা  হাইওয়ে রোডে যাত্রীবাহী বাস প্রশাসকের নিয়ন্ত্রণে চলাচল শুরু ।

৩০ জুলাই মঙ্গলবার সকাল ১০:৩০ ঘটিকার সময় পটুয়াখালী বাসস্ট্যান্ডে ফিতা কেটে বাস চলাচল শুভ উদ্বোধন করেন পটুয়াখালী মিনিবাস মালিক মালিক গ্রুপের দায়িত্বপ্রাপ্ত প্রশাসক অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ নূরুল হাফিজ

এরই সাথে সাথে ফিটনেসবিহীন ও অবৈধ যান চিহ্নিত করে বৈধ বাস গুলোকে প্রশাসকের স্টিকার লাগিয়ে চিহ্নিত করেন।চিহ্নিতকরণের ফলে পটুয়াখালীতে কোন অবৈধ গাড়ি ফিটনেসবিহীন গাড়ি কোন রুটে চলাচল করতে পারবে না।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির অর্ধশতাধিক মালিক এবং মিনিবাস মালিক সমিতির মালিকরা প্রশাসকে অভিনন্দন এবং তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রশাসক কেন সহযোগিতা করার জন্য মিনিবাস মালিক সমিতির কাছে মোঃ নূরুল হাফিজ সহযোগিতা কামনা করেন।

সাধারণ যাত্রীদের জন্য হয়রানি এবং ভোগান্তি দুর্ভোগ যাতে আর না পোহাতে হয় কোথাও কোনো অনিয়ম দেখলেন যাত্রীদের সাথে দুর্ব্যবহার করলে যাত্রীদের কোন অভিযোগ থাকলে এই নাম্বারে ০১৭৩৩৩৩৪১০৩ নাম্বারে যোগাযোগ করার জন্য বলেন।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: