,


ফুলবাড়ীতে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু
ফুলবাড়ীতে নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু

করতোয়ায় ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার: পৃথক ঘটনায় বগুড়া সদরে করতোয়া নদীতে ডুবে দুই কলেজছাত্র মারা গেছেন। শহরের জয়পুরপাড়া ও সদর উপজেলার শাখারিয়া এলাকায় আজ বুধবার দুপুরে তাঁদের লাশ উদ্ধার করা হয়েছে।

মারা যাওয়া দুই কলেজছাত্র হলেন আবু সুফিয়ান সাদ (২৩) ও সোহেল রানা (১৮)। সুফিয়ান সিলেট পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের সপ্তম সেমিস্টারের শিক্ষার্থী। সোহেল রানা সরকারি আজিজুল হক কলেজে থেকে এবার উচ্চ মাধ্যমিক পাস করেছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সুফিয়ান বাড়ি শহরের জয়পুরপাড়া এলাকায়। সম্প্রতি তিনি সিলেট থেকে ছুটিতে বাড়িতে আসেন। বুধবার বেলা একটার দিকে সুফিয়ান বন্ধুদের সঙ্গে বাড়ির পাশে করতোয়া নদীতে গোসল করতে যান। বন্ধুদের সঙ্গে সাঁতরে নদী পার হতে গিয়ে তিনি স্রোতের টানে তলিয়ে যান। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা প্রায় দেড় ঘণ্টা অনুসন্ধান চালিয়ে সুফিয়ানকে নদী থেকে উদ্ধার করেন। এরপর শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা সুফিয়ানকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে বেলা দুইটার দিকে সদর উপজেলার শাখারিয়া জঙ্গলপাড়া এলাকায় নদীতে মাছ ধরতে নামেন সোহেল রানা। এ সময় তাঁর হাত থেকে জাল ফসকে নদীতে পড়ে যায়। জাল উদ্ধারে চেষ্টাকালে সোহেলও পানিতে ডুবে যান। ঘণ্টাখানেক খোঁজাখুঁজির পর স্থানীয় লোকজন তাঁর মরদেহ উদ্ধার করেন।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম বলেন, এই ঘটনায় কোনো অভিযোগ না থাকায় দুই শিক্ষার্থীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: