,


জাতীয় শোক দিবস উপলক্ষে গাইবান্ধায় অগ্রণী ব্যাংক লিমিটেডের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী

জাতীয় শোক দিবস উপলক্ষে গাইবান্ধায় অগ্রণী ব্যাংক লিমিটেডের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী

গাইবান্ধা প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে অগ্রণী ব্যাংক লিমিটেড গাইবান্ধা আঞ্চলিক কার্যালয়ের উদ্যোগে বৃহস্পতিবার দিনব্যাপী স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী পালিত হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের সহযোগিতায় গাইবান্ধা জেলা শহরের স্টেশন রোডস্থ আব্বাস উদ্দিন টাওয়ারে অগ্রণী ব্যাংকের আঞ্চলিক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই কর্মসূচি পালিত হয়। সকালে স্বেচ্ছায় রক্তদানের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করেন গাইবান্ধা অগ্রণী ব্যাংক লিমিটেড আঞ্চলিক কার্যালয়ের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) বায়েজিদ মো. আশরাফুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার (এসপিও) মো. আব্বাস আলী, গাইবান্ধা প্রধান শাখার ব্যবস্থাপক মো. আতাউর রহমান, সিনিয়র অফিসার শাহ মো. হাফিজ আল আসাদ (সাদী), গাইবান্ধা আঞ্চলিক কার্যালয়ের অফিসার আবু জাফর মো. আলী, গাইবান্ধা অগ্রণী ব্যাংক কর্মচারী সংসদের (সিবিএ) সভাপতি মো. সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন, সন্ধানী ডোনার ক্লাবের কার্যকরী উপদেষ্টা নাহিদ হাসান চৌধুরী রিয়াদসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা।
উক্ত রক্তদান কর্মসূচিতে রক্তদান করেন মুনজুরুল হাসান, শাহ মো. হাফিজ আল আসাদ (সাদী), ফোজায়েল আহমেদ, এনামুল হক, প্লাবন, সোলায়মান, সুজন, হরলাল, রেজওয়ানা ও ব্যাংকের গ্রাহক মানিক সাহাসহ ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীরা। রক্তদান কর্মসূচিতে বিভিন্ন গ্রুপের ২০ ব্যাগ রক্ত সংগ্রহ করা হয়।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: