,


সাভারে বাস থেকে পড়ে চাকায় পিষ্ট হয়ে পলিটেকনিক ছাত্রীর মৃত্যু
সাভারে বাস থেকে পড়ে চাকায় পিষ্ট হয়ে পলিটেকনিক ছাত্রীর মৃত্যু

সাভারে বাস থেকে পড়ে চাকায় পিষ্ট হয়ে পলিটেকনিক ছাত্রীর মৃত্যু

ডেস্ক রিপোর্টারঃ ঢাকার সাভারে বাস থেকে পড়ে একই বাসের চাকায় পিষ্ট হয়ে এক ছাত্রী মারা গেছেন। আজ শুক্রবার বেলা দুইটার দিকে লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি) সামনে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ চালকসহ বাসটি আটক করেছে।

নিহত ছাত্রীর পরিচয়পত্র থেকে জানা যায়, তাঁর নাম শিল্পী আক্তার। তিনি চট্টগ্রামের উত্তর হালিশহর এলাকার মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার প্রকৌশল বিভাগের ছাত্রী। তাঁর গ্রামের বাড়ি কুমিল্লার দেবীদ্বার উপজেলার সোনার ঘর এলাকায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) সাফায়েদুর রহমান বলেন, মৌমিতা পরিবহনের একটি বাসের দরজার সঙ্গের আসনে বসে শিল্পী আশুলিয়ার ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকায় (ডিইপিজেড) যাচ্ছিলেন। বাসটি বেলা দুইটার দিকে বিপিএটিসি এলাকায় পৌঁছায়। সেখানে এক যাত্রী নামানোর পর চালক হঠাৎ বাসটি দ্রুত গতিতে টান দেন। এ সময় ঝাঁকুনিতে শিল্পী বাস থেকে সড়কে পরে যান এবং ওই বাসের পেছনের চাকায় পিষ্ট হন। আশপাশের লোকজন সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

এসআই সাফায়েদুর রহমান আরও বলেন, ঘটনার পর চালক জাহিদ মণ্ডল (৩২) বাস রেখে পালিয়ে যান। পরে পুলিশ অভিযান চালিয়ে তাঁকে আটক করে। বাসটি জব্দ করে থানায় পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: