,


তাড়াশে টি.পি.এস’র উদ্দ্যোগে বৃক্ষ বিতারণ 1

তাড়াশে টি.পি.এস’র উদ্দ্যোগে বৃক্ষ বিতারণ

স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের তাড়াশে একটি সবুজ পৃথিবী চাই স্লোগাণে বৃক্ষ বিতারণ ও পরিবেশ সচেতনতা মূলক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ আগস্ট) সকালে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন দ্যা প্লান্টারস স্কোয়াড (টি.পি.এস) এর উদ্দ্যোগে ৭০০ জন গরীব দু:খী ও ছাত্র-ছাত্রীদের মাঝে বৃক্ষ বিতারণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাড়াশ সদর চেয়ারম্যান বাবুল শেখ।

তাড়াশে টি.পি.এস’র উদ্দ্যোগে বৃক্ষ বিতারণ 2

দ্যা প্লান্টারস স্কোয়াড (টি.পি.এস) আয়োজনে সংগঠনের প্রতিষ্ঠাতা সামিউল খাঁনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান বাবুল শেখ, সংগঠনের আহ্বায়ক পলক আহম্মেদ রুবেল।

এ সময় উপস্থিত ছিলেন আহ্বায়ক সদস্য খাইরুল বাসার, কাওসার আহাম্মেদ, কে এম রিয়াদসহ সংগঠনের সকল সদস্য ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তাড়াশে টি.পি.এস’র উদ্দ্যোগে বৃক্ষ বিতারণ 3

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ফলদ বৃক্ষ শুধু ফল দেয় তা নয়, ফলদ বৃক্ষ থেকে জীবন রক্ষাকারী অক্সিজেন ও আমরা পেয়ে থাকি। তিনি আরো বলেন ফলদ বৃক্ষ খাদ্য ও পুষ্টির চাহিদা পূরণের পাশাপাশি দূষিত কার্বন ডাই অক্সাইড গ্রহণ করে পরিবেশের ভারসাম্য রক্ষা করে । তিনি উপস্থিত সকলকে কমপক্ষে ৩ টি করে ফলদ, বনজ ও ঔষুধি বৃক্ষের চারা  রোপণ করার আহ্বান জানান।

Leave a Reply


এই বিভাগের আরো

সর্বশেষ

%d bloggers like this: