,


মাশরাফির বিদায়ী ম্যাচ নিয়ে ধোঁয়াশা
মাশরাফির বিদায়ী ম্যাচ নিয়ে ধোঁয়াশা

মাশরাফির বিদায়ী ম্যাচ নিয়ে ধোঁয়াশা

ডেস্ক রিপোর্টারঃ মাশরাফি বিন মুর্তজার বিদায়ী ম্যাচ আয়োজন নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। রোববার (১৮ আগস্ট) থেকে শুরু হতে যাওয়া ক্রিকেটারদের কন্ডিশনিং ক্যাম্পে থাকার কথা ছিলো তার। কিন্তু, বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, ক্যাম্পে থাকছেন না ম্যাশ।

নিজের শেষ বিশ্বকাপ খেলছেন আগেই জানিয়েছিলেন। কিন্তু আন্তর্জাতিক ক্রিকেটে থাকছেন কি মাশরাফি? থাকলেও কতদিন থাকছেন? এ নিয়ে নানা মহলে নানা খবর।

মাশরাফির জন্য দেশের মাটিতে বিদায়ী ম্যাচ আয়োজনের পরিকল্পনার কথা জানিয়েছিলো বিসিবি। গুঞ্জন ছিলো, আসন্ন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের পর জিম্বাবুয়ের বিপক্ষে একটি ওয়ানডে ম্যাচ আয়োজন করে ম্যাশকে বিদায় দেয়া হতে পারে। ১৮ আগস্ট শুরু হতে যাওয়া কন্ডিশনিং ক্যাম্পে ৩৫ ক্রিকেটারের পাশাপাশি যোগ দেবেন মাশরাফিও, শোনা যাচ্ছিলো এমনটাও।

কিন্তু, আপাতত তা হচ্ছেনা। টেলিফোনে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানিয়েছেন, ক্যাম্পে থাকছেন না নড়াইল এক্সপ্রেস।

নান্নু বলেন, মাশরাফি তো টেস্ট খেলে না, ও তো টি টোয়েন্টি খেলে না, সামনে সিরিজ তো এগুলাই। ওয়ানডে খেললে যখন প্ল্যান, তখন হবে।

টেস্ট এবং টি-টোয়েটি থেকে আগেই অবসর নিয়েছেন। ছিলেন কেবল ওয়ানডে ক্রিকেট নিয়ে। চলতি বছর আর কোনো ওয়ানডে নেই বাংলাদেশের সূচিতে। তাই টাইগার অধিনায়কের বিদায় নিয়ে থেকে গেলো ধোঁয়াশা।

এদিকে, আন্তর্জাতিক গণমাধ্যমের খবর বলছে, মাশরাফির ভবিষ্যত নিয়ে পরিস্কার হতে চাইছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও। সেজন্য শিগগিরই তার সঙ্গে কথা বলবে বিসিবি। টাইগারদের পরবর্তী ওয়ানডে অধিনায়কের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে তারপরই। সবকিছুর জন্য আপাতত ঈদের ছুটি শেষ হওয়া পর্যন্ত অপেক্ষায় থাকতে হচ্ছে।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: