,


ঠাকুরগাঁও রোডে শোক র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও রোডে শোক র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরে ৪৪ তম শহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ঠাকুরগাঁও রোডে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এবারেও জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুহা: সাদেক কুরাইশীর নেতৃত্বে ও ঠাকুরগাঁও রোড ১৫ আগস্ট পালন কমিটির আয়োজনে শুক্রবার সকাল সাড়ে ৯ টায় এ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় রাজনৈতিক নেতা ও সাধারন মানুষ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনের মধ্যদিয়ে র‌্যালিটি ঠাকুরগাঁও রোড যুবসংসদ চত্বর থেকে বের হয়ে রোড এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে এ উপলক্ষ্যে সদর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো: মোস্তফা কামালের সভাপতিত্বে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের সাধারন সম্পাদক মুহা: সাদেক কুরাশী।

এছাড়াও অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, ১২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্বাস আলী, সাধারন সম্পাদক,মোকলেসুর রহমান বাবলু, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর একরামুদ্দৌলা সাহেব, যুব সংসদ, ঠাকুরগাঁও রোড এর সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পপাদক আব্দুল ওয়াফু তপু, জেলা ছাত্রলীগের সহসভাপতি মো: সাজ্জাদ হোসেন, সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নাজমুল হাসান হিমেল প্রমুখ। এছাড়াও আওয়ামীল, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানরে ৪৪ তম শহাদাত বার্ষিকী উপলক্ষ্যে যুব সংসদের আয়োজনে ১ম থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের মাঝে চিত্রাঙ্কণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং আলোচনা শেষে বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: