,


বাংলাদেশ কান্ট্রি গেমস এসোসিয়েশন কুড়িগ্রাম জেলা শাখার কমিটি গঠন

বাংলাদেশ কান্ট্রি গেমস এসোসিয়েশন কুড়িগ্রাম জেলা শাখার কমিটি গঠন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ বাংলাদেশ কান্ট্রি গেমস এসোসিয়েশন, কুড়িগ্রাম জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। চ্যানেল আই এর কুড়িগ্রাম জেলা প্রতিনিধির কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠন করা হয়। এতে চ্যানেল আই এর কুড়িগ্রাম জেলা প্রতিনিধি শ্যামল ভৌমিককে আহ্্বায়ক ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক কাজিউল ইসলামকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট আহ্্বায়ক কমিটি গঠন করা হয়। এ নবগঠিত কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ কান্ট্রি গেমস্্ এসোসিয়েশনের সভাপতি ও চ্যানেল আই এর পরিচালক ও বার্তা প্রধান গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু মোঃ সাঈদ হাসান (লোবান), কুড়িগ্রামের বিশিষ্ট ক্রীড়া সংগঠক জালাল হোসেন লাইজু, ক্রীড়ামোদি ও সমাজকর্মী দুলাল বোস, ক্রীড়াবিদ ও সংগঠক গোবিন্দ ব্যানার্জী, ক্রীড়া সংগঠক ও বিশিষ্ট ব্যবসায়ী শেখ ফিরোজ, ক্রীড়ামোদি ও বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান (সাজু), ক্রীড়ামোদি ও বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস আহমেদ, ক্রীড়ামোদি ও বিশিষ্ট ব্যবসায়ী জামান আহমেদ কাজল, ক্রীড়া সংগঠক ফিরোজা বেগম, ক্রীড়ামোদি ফারহানাজ আক্তার নাজু, ক্রীড়ামোদি জুলিয়া জুলকার নাইন রতœা, ক্রীড়া সংগঠক বিপ্লব তরফদার ও ক্রীড়া সংগঠক মোঃ রায়হান কবির (নোমি নোমান)।
উক্ত আহ্্বায়ক কমিটি পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন না হওয়া পর্যন্ত বাংলাদেশ কান্ট্রি গেমস্্ এসোসিয়েশন এর আওতায় কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক প্রায় হারিয়ে যাওয়া গ্রামীণ খেলাধুলা পুনরায় জাগিয়ে তোলার লক্ষে কাজ করে যাবে।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: