,


নাটোরে ব্র্যাক কর্মকর্তাকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় রাজবাড়ী থেকে গ্রেফতার ৪

নাটোরে ব্র্যাক কর্মকর্তাকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় রাজবাড়ী থেকে গ্রেফতার ৪

মো. আবু জাফর সিদ্দিকী,সিংড়া  ঃনাটোরের গুরুদাসপুরে ব্র্যাক কর্মকর্তাকে কুপিয়ে ৬ লাখ ৪৪ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ২ লাখ ৯ হাজার টাকা।
এদিকে, চারজন আসামীকে গ্রেফতার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী শেষে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা সাংবাদিকদের এ তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, গত ২০ আগস্ট গুরুদাসপুর ব্র্যাক খুবজীপুর শাখার ব্যবস্থাপক মুক্তার হোসেন ও হিসাব কর্মকর্তা জেয়াহেরুল হক মানিক মোটরসাইকেল যোগে উপজেলার চাঁচকৈড় জনতা ব্যাংক শাখায় টাকা জমা দিতে যাচ্ছিলেন। পথে আনন্দনগর এলাকায় মুখোশ পরিহিত তিন ব্যক্তি মোটরসাইকেল যোগে এসে তাদের পথ রোধ করে চাপাতি দ্বারা উপর্যুপরি কুপিয়ে তাদের কাছে থাকা ৬ লাখ ৪৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে থানায় মামলা হলে পুলিশ অভিযানে নামে। সিংড়া সার্কেলের সহকারি পুলিশ সুপার মোঃ জামিল আকতারের নেতৃত্বে গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম ও এসআই শহিদুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স সিংড়া উপজেলার নাছিয়ারকান্দি থেকে ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করে। এএসপি জামিল আকতারের সরাসরি তত্ত্বাবধানে এবং প্রযুক্তির সহযোগিতায় আসামীদের সনাক্ত করা হয়। রাজবাড়ী জেলার দৌলতদিয়া পতিতাপল্লী থেকে ঘটনার সাথে সম্পৃক্ত আনাস ও শ্যামলকে ২৪ তারিখে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যমতে একই এলাকা থেকে ২৫ তারিখে ঘটনার মূল পরিকল্পনাকারী আজাদুলকে গ্রেফতার করা হয়।
তাদের ৩ জনের দেয়া তথ্যমতে ছিনতাইকৃত ২ লাখ ৯ হাজার টাকা উদ্ধার করা হয় এবং বিভিন্ন জায়গা থেকে ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল, চাপাতি ও কালো রং এর ব্যাগ উদ্ধার করা হয়।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: