,


বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশনের শোক দিবসের র‍্যালি আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশনের শোক দিবসের র‍্যালি আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাহিদ হাসান , নাটোর : নাটোর জেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের আয়োজনে জাতীয় শোক দিবসের র‍্যালি আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগষ্ট) সকাল ১১ টায় জেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের সভাপতি এবং জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সজিব আহম্মেদ সজিব মির্জার সভাপতিত্বে এবং নেতৃত্বে বড়াইগ্রাম সরকারী অনার্স কলেজ চত্বর থেকে একটি বিশাল শোক র‍্যালি বড়াইগ্রাম পৌরসভার প্রধাণ প্রধাণ সড়ক প্রদক্ষিণ শেষে সরকারী অনার্স কলেজ মিলনায়তনে জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশনের সভাপতি আতাউর রহমান শিমুল, সাধারন সম্পাদক রাকিব মাহমুদ মিঠুন, উপজেলা ছাত্রলীগ নেতা সেলিম রেজা,মাহফুজুর রহমান মিঠুন, পৌর যুবলীগ নেতা সাইদুল ইসলাম, সাইফুল ইসলাম মেম্বার, বড়াইগ্রাম ইউনিয়নের বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশনের সাধারন সম্পাদক রতন সরকারসহ প্রমূখ।

আলোচনা শেষে ১৯৭৫ সালের ১৫’ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের শাহাদাত বরণকারী সকল সদস্য এবং সকল বীর শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: