,


যুবলীগের প্রতিটি কর্মিকে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে

যুবলীগের প্রতিটি কর্মিকে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে

রনি ইমরান,পাবনাঃ পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ^াস সনি বলেছেন, জাতীর পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ এবং ডেল্টা প্লান ২০৪১ বাস্তবায়নে যুবলীগের প্রতিটি কর্মিকে নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে শেখ হাসিনার নেতৃত্বে নতুন ও ডিজিটাল বাংলাদেশ গড়তে হবে। এ জন্য যুবলীগের প্রতিটি কর্মিকে আরও ত্যাগী ভুমিকা পালন পালন করতে হবে। সনি বিশ্বাস আরও বলেন, শেখ হাসিনার শাসনামলে দেশের মানুষ যে উন্নয়ন পেয়েছে তার জন্য জনগন শেখ হাসিনাকে প্রাণ খুলে দোয়া করে। বিএনপি জামায়াত সরকারের বিরুদ্ধে এখনও নানা ষড়যন্ত্র করছে সে দিকে নজর রাখার জন্য প্রতিটি যুবলীগ কর্মিকে তিনি নির্দেশ দেন। তিনি স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মিদের সঙ্গে আলোচনা করে আগামী ১৯ সেপ্টেম্বর সুজানগর উপজেলা যুবলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করেন।
গতকাল বাংলাদেশ আওয়ামী যুবলীগ সুজানগর উপজেলা শাখার বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ^াস সনি এ সব কথা বলেন।
গতকাল সোমবার স্থানীয় এন এ কলেজ মাঠে উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফার সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন
পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুল ওহাব, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পাবনা জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক শিবলী সাদিক ও সাকিরুল ইসলাম রনি। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় আ’লীগ নেতা সিরাজুল ইসলাম শাহজাহান,মশিউর রহমান খান,রেজাউল করিম, যুবলীগ নেতা আজিজুল হক বাবু,সাইদুর রহমান,সর্দার রাজু আহমেদ, সেলিম ও জুয়েল রানা,মিজানুর রহমান রুবেল ও রিপন প্রমুখ।

Leave a Reply


এই বিভাগের আরো

%d bloggers like this: